তালার ইউএনও সাজিয়া আফরীনকে বিদায়ী সংবর্ধনা প্রদান


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার ইউএনও সাজিয়া আফরীনকে বিদায়ী সংবর্ধনা প্রদান
জুলাই ৩০, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বদলী জনিত কারনে তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনকে বিদায়ী সম্বর্ধনা প্রদান করা হয়েছে। জনতা ব্যাংক লি. তালা শাখার উদ্যোগে বুধবার বিকালে ব্যাংক কার্যলয়ে সম্বর্ধনা প্রদান সভার আয়োজন করা হয়। জনতা ব্যাংক লি. তালা শাখা ব্যবস্থাপক মো. শাহিনুর রহমান’র সভাপতিত্ব, সভায়Ñ বিদায়ী সম্বর্ধীত অতিথি উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এসময় বক্তব্য রাখেন, তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, তালা উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. সঞ্জয় বিশ^াস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, উপজেলা নির্বাচন অফিসার অপূর্ব কুমার, জনতা ব্যাংক লি. তালা শাখার সিনিয়র অফিসার ফিরোজ রায়হান, শাহানুর আলম, উদয় কুমার আইচ, আরপি অফিসার শাহিনুর রহমান, ব্যাংক কর্মকর্তা নজরুল ইসলাম, এস. এম. শফিকুল ইসলাম, জাগরনী চক্র ফাউন্ডেশন’র শাখা ব্যবস্থাপক মো. ফারুক হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. আমজাদ হোসেন সরদার, আলহাজ¦ মো. আজিজুর রহমান ও তালা রিপোর্টার্স ক্লাব’র সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান প্রমুখ।
বক্তারা এসময় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন’র তালায় কর্মকালে করা উন্নয়ন, সমন্বয়, সততা, উন্নয়ন পরিকল্পনা, সমতা, দরিদ্র ও হতদরিদ্রদের সহায়তা প্রদান, গণমানুষের অধিকার নিশ্চিতকরন, প্রশাসনের মাঝে স্বচ্ছতা ও জবাবদিহীতা সমুন্নত রাখা সহ নানাবিধ মানবিক গুনাবলী সংশ্লিষ্ট কাজের স্মৃতিচারন এবং ভূয়সী প্রশংসা করেন।
উল্লেখ্য, সাজিয়া আফরীন তালায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর নির্জ কর্মগুন ও ইতিবাচক আচরনের কারনে মাত্র ১বছরেই তালার সর্বস্তুরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসা লাভে সক্ষম হন। তিনি তালা থেকে বদলী হয়ে একই জেলার দেবহাটা উপজেলায় যোগদান করছেন এবং একই সাথে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তালায় যোগদান করছেন।

#