তালার ইসলামকাটি ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজের গনসংযোগ


308 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার ইসলামকাটি ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজের গনসংযোগ
জানুয়ারি ২২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাটকেলঘাটা প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলাম কাটি  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ, দীর্ঘদিন ইউনিয়নের   বিভিন্ন গ্রাম ওয়ার্ডে গনসংযোগ অব্যাহত রেখেছেন।

তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাড়া মহল্লায় গন সংযোগকালে ভোটার কর্মি সমর্থকদের কাছে দোয়া ও সামর্থন কামনা করে চলেছেন। মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ গনসংযোগ কালে বলেন আগামী ইউপি নির্বাচনে জয়ী হলে নাগরিক সুবিধা, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সফল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই। ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল উন্নয়নমূলক কাজ ত্বরান্বিত করবেন। তিনি দৃঢ় প্রত্যয়ে বলেন, দীর্ঘদিনের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাবেন।

তিনি বলেন দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচনে অংশ গ্রহন করব। দলের সিদ্ধান্তের বাইরে কোন কিছু করব না। তিনি তার রাজনৈতিক জীবনে দুদুবার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে থেকে দলকে সংগঠিত করে রেখেছেন। ১৯৭৭সালে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতির যাত্রা এর পর তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক, তালা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্বে থাকা এই নেতা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া সামর্থন কামনা করছেন। ছাত্র জীবন থেকে তিনি আওয়ামীলীগের সাথে সম্পৃক্ত  তিনি আরও বলেন বিগত দিনে দলের দুঃসময়ে সকল আন্দোলন সংগ্রামে সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়েছেন। সৈরাচার বিরোধী আন্দোলন সহ বিভিন্ন আন্দোলনে নেতৃত্ব দিতে গিয়ে বারবার জেল জুলুম অত্যাচার সহ্য করেছেন।