তালার ইসলামকাটী সাব রেজিষ্ট্রি অফিস দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন : রাজ্জাক সভাপতি,সালাম সম্পাদক


723 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার ইসলামকাটী সাব রেজিষ্ট্রি অফিস দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন : রাজ্জাক সভাপতি,সালাম সম্পাদক
আগস্ট ২৯, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান,তালা :
উৎসবমূখর পরিবেশের মধ্যদিয়ে তালার ইসলামকাটী সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন-১৬ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দলিল লেখক সেরেস্তায় অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে খান আব্দুর রাজ্জাক এবং সাধারন সম্পাদক পদে আব্দুস সালাম সরদার বিজয়ী হয়েছেন।

নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে সিনিয়র দলিল লেখক খান রেজাউল করিমকে প্রধান এবং শেখ আব্দুল আজিজ, আবুল হোসেন সরদার, তুষার কান্তি হরি, শেখ মারজান আলী, বাবুলাল দাশ ও সুশান্ত পালকে সহকারী করে ইতোপূর্বে ৭সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান খান রেজাউল করিম জানান, সোমবার শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত নির্বাচনে ৮৭জন ভোটারের মধ্যে ৮৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে সভাপতি ও সাধারন সম্পাদক- ২টি পদের বিপরীতে ২জন করে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে সিনিয়র দলিল লেখক খান আব্দুর রাজ্জাক চেয়ার প্রতিক নিয়ে ৪৮ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আব্দুল হাই ছাতা প্রতিক নিয়ে পেয়েছেন ৩৮ ভোট। এছাড়া সাধারন সম্পাদক পদে আব্দুস সালাম সরদার আনারস প্রতিক নিয়ে সভাপতির সমপরিমান ৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। এই পদের একমাত্র প্রতিদ্বন্দ্বি শেখ মনিরুজ্জামান চশমা প্রতিক নিয়ে পেয়েছেন ৩৮ ভোট।

আগামী সপ্তাহে সমিতির সদস্যদের অংশগ্রহনে সভা করে, সর্ব সম্মতিক্রমে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে- বলে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক জানিয়েছেন।