তালার কুমিরা ইউনিয়নে নির্বাচনী প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার কুমিরা ইউনিয়নে নির্বাচনী প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা
অক্টোবর ২৬, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু , পাটকেলঘাটা :
তালা উপজেলার ৪নং কুমিরা ইউনিয়নের ২২ মার্চ স্থগিত  ৩টি কেন্দ্রে নির্বাচন আর মাত্র ৫ দিন বাকী । ভোটারদের দারে দারে গিয়ে হাজারও প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা । ভোটারদের মাঝে চলছে নানা সমীকরন, কেননা মোট ৩টি ভোট কেন্দ্রে ভোট বাকী আছে ৬হাজার ২শত ৭৫ টি এর মধ্যে অভয় তলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২হাজার ৫শত২১ দাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১হাজার৭শত৭২ ভাগবা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১হাজার৯শত৮২ । এই নির্বাচনে আ.লীগ চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান আছেন শক্ত অবস্থানে । কেননা মোট কাস্টিংভোটের মধ্যে  তিনি ১হাজার৭শত৭৮ ভোটে এগিয়ে রয়েছেন ।
এদিকে ভোটের মাঠে চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগের প্রার্থী শেখ আজিজুর রহমান বি.এন.পি চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা । প্রার্থীদের পদচারনায় ও প্রার্থীদের পোষ্টারে পোষ্টারে ইউনিয়নের তিনটি এলাকা ছেয়ে গেছে। বিএনপি চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা নির্বাচন সুষ্ঠহবে না বলে সংবাদ সস্মেলনে অভিযোগ করেছেন। এ বিষয় বিভিন্ন ভোটারদের নিকট নির্বাচন সম্পর্কে জানতে চাওয়া হলে ভোটাররা জানান শান্তিপূর্নভাবে ভোট গ্রহন হোক এটা আমাদের কাম্য। ৮নং ওয়ার্ডের  ইউপি সদস্য প্রার্থী হাবিবুর রহমান বলেন, আমার জানামতে নির্বাচনে কোন সহিংস ঘটনার আশংখা নেই । তালা উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক নির্বাচন সুষ্ঠ অবাদ ও শান্তির্পর্নভাবে পরিচালনার লক্ষ্যে যাহা যাহা করনীয় তাহা করা হবে। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক আনছার,পুলিশ,র‌্যাব ও একজন করে ম্যাজিট্রেড নিয়োগ করা হবে।
###

তালা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আওয়ামীলীগের কেন্দ্র কমিটিকে অভিনন্দন
পাটকেলঘাটা  (সাতক্ষীরা) প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রকমিটির নবনির্বাচিত সভাপতি গনতন্ত্রের মানস কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সহ কমিটির সকল নির্বাচিত  নেত্রীবৃন্দকে তালা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, জেবুন্নেছা খানস, ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, জেলা আওয়ামীলীগ নেতা প্রনব ঘোষ বাবলু সহ উপজেলার সকল নেতৃবৃন্দ।