তালার কুমিরা ইউনিয়নে স্থগিত থাকা ৩টি কেন্দ্রে পুনরায় নির্বাচন


374 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার কুমিরা ইউনিয়নে স্থগিত থাকা ৩টি কেন্দ্রে পুনরায় নির্বাচন
অক্টোবর ২১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা :

গত ২২মার্চ তালা উপজেলার কুমিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থগিত থাকা ৩টি ভোট কেন্দ্রে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর মাত্র ৯দিন পরেই অনুষ্ঠিত হবে কুমিরা ইউনিয়নে স্থগিত থাকা ওই ৩টি কেন্দ্রের নির্বাচন।

নির্বাচন উপলক্ষে প্রার্থীরা নির্বাচনী এলাকায় গণসংযোগ করে সাধারণ ভোটারদের দোয়া, আশীর্বাদ , সমর্থন ও মূল্যবান ভোট কামনা করছেন। ভোটারদের দারে দারে গিয়ে হাজারও প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা। তবে এলাকার হাটে-বাজারে চায়ের দোকান গুলোতে চলছে সাধারণ ভোটারদের চুলচেরা বিশ্লেষণ। যে প্রার্থী এলাকার গরিব দুঃখি মেহনতী শ্রমজীবী মানুষের বিপদের বন্ধু হিসেবে জনগণের পাশে থাকবেন এবং এলাকার উন্নয়ন করবেন এমন যোগ্যতা সম্পন্ন প্রার্থীকেই ভোটাররা ভোট দিবেন।

কুমিরা ইউনিয়নে স্থগিত থাকা ৩টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৬হাজার ২৭৫ টি এর মধ্যে অভয় তলা ২হাজার ৫২১ ভোট, দাঁদপুর ১হাজার ৭৭২ভোট, ভাগবা ১হাজার ৯৮২ ভোট ।

এই নির্বাচনে আওয়ামীলীগ সমর্থক চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুর রহমান আছেন ফুরফুরে মেজাজে । ইতি মধ্যে তিনি ১হাজার ৭৭৮ভোটে এগিয়ে আছেন । বাকী ভোটের বেশীরভাগ ভোট তিনি পাবেন বলে এলাকা বাসি মনে করেন ।

এদিকে ভোটের মাঠে চষে বেড়াচ্ছেন বি.এন.পি সমর্থক চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা। চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম মোস্তফা ভোট কেন্দ্রে বিভিন্ন সহিংস হতে পারে সংবাদ সস্মেলনে এমন অভিযোগ করেন।
এ বিষয় বিভিন্ন ভোটারদের নিকট নির্বাচন সম্পর্কে জিঞ্জাসাবাদে মেম্বর হাবিবুর রহমান বলেন, আমার জানামতে নির্বাচনে কোন সহিংস ঘটনার আশংখা নেই । শান্তিপূর্ন নির্বাচন হবে ।

৮নং অভয়তলার ওয়ার্ডের মোঃ ইদ্রিস আলী বলেন, আমাদের কেন্দ্রে কোন সমস্যা হবেনা । চেয়ারম্যান প্রার্থি আজিজ ভাই একজন পরউপকারী সে তার ব্যবসায়িক প্রতিষ্টান হতে যে টাকা আয় করে তার সিংহভাগ গরীব ও অসহায়দের কল্যানে ব্যয় করেন ।
এ ব্যাপারে ৯নং ওয়াডের গ্রাম্য ডাক্তার মোঃ নজরুল ইসলাম ০৯ অক্টোবর সর্বদলীয় ভোটাদের নিয়ে নির্বাচন সম্পর্কে আলোচনা করা হয় ।

উক্ত অনুষ্ঠানে সবার উপস্থিতিতে ভোট কোন্দ্রে যেন কোন সহিংসতা না ঘটে, সুষ্টু ও সুন্দরভাবে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারেন সে ব্যাপারে সবাই একমত পোষন করেন।

এ ব্যাপারে আ.লীগ সমর্থক চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান বলেন, ভোটের দিন যদি আমাকে দেশের বাহিরেও রেখে দেওয়া হয়, তবে আল্লাহর রহমতে ও মানুষের দোয়াই আমি বিপুল ভোটের ব্যবধানে আমার বিজয় হবে ইন্সা-অল্লাহ ।
##