কুমিরা মহিলা কলেজের ছাত্রীদের সাথে অনৈতিক আচরণ : শিক্ষক বহিস্কার !


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কুমিরা মহিলা কলেজের ছাত্রীদের সাথে অনৈতিক আচরণ : শিক্ষক বহিস্কার !
ডিসেম্বর ২, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল/ মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা :
সাতক্ষীরার তালা উপজেলার কুমিরা মহিলা ডিগ্রি কলেজের বিএম শাখার হিসাব বিজ্ঞান বিষয়ের  প্রভাষক মাজাহারুল ইসলাম মিলন কলেজের একাধিক শিক্ষার্থীর সাথে অনৈতিকআচরনের অভিযোগে মঙ্গলবার  বেলা ১১টায় কলেজ গভনিং বডির সভায় তাকে সাময়িক বহিস্কার করার সিদ্ধান্ত গৃহিত হয়।

শিক্ষার্থীদের  লিখিত অভিযোগে জানা যায়, কলেজ শিক্ষক মাজাহারুল ইসলাম কলেজের বিভিন্ন বর্ষের ছাত্রীদের সাথে দীর্ঘদিন যাবৎ অনৈতিক আচরন করে আসছিল ।

এঘটনার সুত্র ধরে গত মঙ্গলবার শিক্ষকের শাস্তির দাবীতে অধ্যক্ষের নিকট লিখিত আবেদন করেন এবং শিক্ষকের স্থায়ী বহিস্কারের দাবীতে অধ্যক্ষের কক্ষের সামনে অবস্থান গ্রহন করেন। আন্দোলনের মুখে জরুরী ভিত্তিতে পরিচালনা পরিষদের সভা বিশ্বজিৎ সাধুর সভাপতিত্বে আহবান করে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আন্দোলনরত ছাত্রীরা তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানায় ঐ শিক্ষককে স্থায়ী ভাবে বহিস্কার না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে। এব্যাপারে কলেজ অধ্যক্ষ জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে ম্যানেজিং কমিটি সিদ্ধান্তে শিক্ষক মাজাহারুল ইসলাম মিলন কে বহিস্কার করা হয়েছে।

এব্যাপারে গভনিং বডির সভাপতি সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িত  শিক্ষককে কোন প্রকার  ছাড় দেওয়া হবে না। এদিকে শিক্ষক মাজাহারুল ইসলামের ব্যক্তিগত ০১৭৪৫৭০১৭৭৬  নাম্বারে যোগাযোগ করেও তার সাথে কথা বলা যায়নি।