তালার খলিলনগরে গর্ভবতী মা’দের স্বাস্থ্য সচেতনতা বিষয়ক সভা


522 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগরে গর্ভবতী মা’দের স্বাস্থ্য সচেতনতা বিষয়ক সভা
মার্চ ১৭, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান, তালা ::
উপজেলার খলিলনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাছিয়াড়া কমিউনিটি ক্লিনিকে গর্ভবতী মা’দের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা সভা ও পুষ্টিকর খাদ্য বিতরন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  সকালে কমিউনিটি ক্লিনিক এর সভাপতি ও উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য মেহেদী হাসান পাড় এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কুদরত-ই-খুদা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসীন হোসেন, ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক আবুল আল মাসুদ, মাছিয়াড়া দাখিল মাদ্রাসার সুপার আজিজুল ইসলাম ও শিক্ষক রবীন্দ্রনাথ বাছাড়।

এসময় অন্যান্যের মধ্যে শিক্ষক দুলাল চন্দ্র, বিশিষ্ট সমাজসেবক আ. ওদুদ সরদার, এবাদুল ইসলাম গাজী, ইউনিয়ন সুনাগরিক কমিটির যুগ্ম-আহ্ববায়ক দীপায়ন মন্ডল, সদস্য সিদ্দিকুর রহমান ও কমিউনিটি সেন্টারের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত সকলের সম্মিলিত সহযোগীতায় গর্ভবতী মায়েদের মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ করেন উক্ত সভার সভাপতি ও ইউপি সদস্য মেহেদী হাসান পাড়।

এছাড়া উক্ত সভায় গর্ভবর্তী মায়েদের বিপদলক্ষন,  খাদ্যাভাস, অনাগত শিশুদের জন্য করণীয় ও সুস্থ্য জাতী গঠনের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
##