তালার খলিলনগরে চেয়ারম্যানের প্রনবের উপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা : দু’পক্ষের সমাবেশ বন্ধ


343 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগরে চেয়ারম্যানের প্রনবের উপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা  : দু’পক্ষের সমাবেশ বন্ধ
মার্চ ১১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিিিনধ :
তালার খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলুর উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। হামলার ঘটনার প্রতিবাদে খলিলনগর ইউনিয়ন আ.লীগ সহ ১৪ দল বৃহস্পতিবার প্রতিবাদ সমাবেশ করার ১দিন পর শুক্রবার একই স্থলে সমাবেশের ডাক দেয় আ.লীগের বিদ্রোহী প্রার্থী আজিজুর রহমান রাজু। এঘটনার পরপরই একই স্থলে আওয়ামীলীগ সমাবেশের আহবান করলে এলাকায় আরো উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনায় সহকারী পুলিশ সুপার সাতক্ষীরা সার্কেল মো. আতিকুল ইসলাম ঘটনাস্থলে এসে উভয় পক্ষের সমাবেশ বন্ধ করেন।
খলিলনগর ইউনিয়ন পরিষদের সামনে উক্ত দু’ পক্ষ একই সময়ে সমাবেশ আহবান করায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের দু’ চেয়ারম্যান প্রার্থী শুক্রবার এই সামবেশের আয়োজন করে। দু’ পক্ষের সমাবেশকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়লে সাতক্ষীরা সার্কেল সহকারী পুলিশ সুপার মো. আতিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখেন।
উল্লেখ্য, নির্বাচনী প্রচারনা চালানোকালে ৯ মার্চ প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী প্রণব ঘোষ বাবলু সহ তার কর্মীরা আহত হন। ওইদিন তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনার একটি ক্লিনিকে ভর্তি করা হয়। হামলার ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ১০ মার্চ বিকালে ঘটনার প্রতিবাদে সমাবেশ করে আওয়ামীলীগ সহ ১৪ দল। এঘটনায় শুক্রবার বিকেলে আ.লীগের বিদ্রোহী প্রার্থী আজিজুর রহমান রাজু একই স্থানে প্রতিবাদ সভার ডাক দিলে, তাৎক্ষনিক ইউনিয়ন আওয়ামীলীগসহ ১৪ দল সেখানে নির্বাচনী পথ সভার ডাক দেয়। এনিয়ে দুইটি পক্ষের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।