তালার খলিলনগর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান রাজুকে সংবর্ধনা প্রদান


565 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান রাজুকে সংবর্ধনা প্রদান
এপ্রিল ১১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান তালা (সাতক্ষীরা)

উপজেলার ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সরদার আজিজুর রহমান রাজুকে সহ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত ৯ ওয়ার্ড সদস্য এবং ৩জন সংরক্ষিত সদস্যাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ইউনিয়নের ৪ নং (নলতা) ওয়ার্ডবাসীর আয়োজনে রোববার রাতে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে উত্তরনলতা নতুন বাজার প্রাথমিক বিদ্যালয় চত্বরে সংবর্ধনা প্রদান সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। সংবর্ধনা প্রদান সভায় সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজ সেবক মোজাফ্ফর আলী।

গত ২২ মার্চ অনুষ্ঠিত খলিলনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী সরদার আজিজুর রহমান রাজু সংবর্ধিত প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন, আ.লীগ নেতা জি. এম. গোলাম রসুল, শিক্ষক অরবিন্দ মন্ডল ও মোহাম্মাদ আলী।

শেখ বাবলু রফিকুল ইসলাম ও রফিকুল ইসলাম এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে ইউপি সদস্য আ.স.ম. আব্দুর রব, মেহেদী হাসান, শিরিনা আক্তার, সাবেক ইউপি সদস্য লিয়াকত হোসেন মোড়ল, তালা উপজেলা মৎস্যজীবীলীগ সাধারন সম্পাদক সৈয়দ মিজান,  তালা সরকারি কলেজ ছাত্রলীগ আহবায়ক শেখ সাদী, তালা পল্লী উন্নয়ন সংঘ’র সভাপতি মীর ফরহাদ, তরুনলীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, মো. জাহাঙ্গীর হোসেন ও কুঞ্জু বিহারী মন্ডল প্রমুখ বক্তৃতা করেন।

সংবর্ধনা প্রদান সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এসময় সকল ইউপি সদস্য ও সদস্যা সহ এলাকার হাজার হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

###
তালার আ.লীগ নেতা প্রণব ঘোষ বাবলুকে বিভিন্ন মহলের অভিনন্দন জ্ঞাপন

বি. এম. জুলফিকার রায়হান তালা (সাতক্ষীরা)

তালা উপজেলা আ.লীগের অন্যতম তরুন নেতা, উপজেলার খলিলনগর ইউনিয়ন পরিষদ’র দুই বার নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মনোনীত হয়েছেন।
Tala Picture 11.04.16
তালার সুযোগ্য আ.লীগ নেতা প্রণব ঘোষ বাবলুকে জেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ন পদ প্রদান করায় আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগ সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এবং সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুনসুর আহমেদ ও সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম এর নিকট তালা উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কৃতজ্ঞতা জ্ঞাপন সহ ধন্যবাদ প্রদান করেছেন।

একইসাথে বিবৃতি প্রদানকারী তালা মুাক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার মাষ্টার আলাউদ্দীন জেয়ার্দ্দার, তালা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, নব-নির্বাচিত নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, সরুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম, খলিশখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফ্ফর রহমান, তালা উপজেলা যুবলীগের আহবায়ক ও তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম হিল্লোড়, উপজেলা কুষকলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম. ময়নুল ইসলাম, যুগ্ম আহবায়ক শংকর দাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান ও সাধারন সম্পাদক মেহেদী হাসান, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক সেলিম হোসেন সহ বিভিন্ন উপজেলা বিভিন্ন ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ যথাক্রমে ডা. শহিদুল ইসলাম, মাষ্টার শহিদুল ইসলাম, স.ম. আক্তারুল ইসলাম, আতিয়ার রহমান, সমীর দাশ, আবুল কালাম আজাদ, সরদার ইমান আলী, শাহাবুদ্দীন বিশ্বাস, মাষ্টার আমিনুল ইসলাম, তৌহিদুল ইসলাম লাভলু, শহিদুল খাঁ, সিরাজুল মোড়ল, রবিউল ইসলাম মুক্তি, অধ্যক্ষ রামপ্রসাদ দাশ, আব্দুল আজিজ ও আব্দুল হান্নান প্রমুখ নব-গঠিত সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক, তালা উপজেলা আ.লীগ নেতা প্রণব ঘোষ বাবলুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রণব ঘোষ বাবলুকে জেলা আ.লীগের উপ-প্রচার সম্পাদক মনোনিত করায় তালা উপজেলা আ.লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্য প্রবাহিত হচ্ছে- বলে সোমবার দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।