তালার খলিলনগর ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল বিক্রয় উদ্বোধন


428 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগর ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল বিক্রয় উদ্বোধন
অক্টোবর ২৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান :
উপজেলার খলিলনগর ইউনিয়নের ২টি এলাকায় ১০টাকা কেজি দরে সরকারের ‘খাদ্যবান্ধব কর্মসূচির’ আওতায় চাল বিক্রি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিক্রয় এবং উপকারভোগীদের মাঝে কার্ড বিতরন উদ্বোধন করেন।

মঙ্গলবার সকালে মহান্দী ও মাছিয়াড়া বাজারে পৃথক দুই ডিলারের দোকান থেকে উপকারভোগীদের মাঝে চাল বিক্রয় কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান, খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার ইমান আলী, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ট্যাগ অফিসার ঝংকর ঢালী, ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, মেহেদী হাসান পাড়, প্রকাশ দালাল, জাসদ নেতা দেবাশীষ দাশ, ডিলার লুফর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খান সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মোড়ল মিজানুর রহমান, গোলদার মিজানুর রহমান, জাহিদ বিশ্বাস, এখলাস মালী ও আল আমীন মোড়ল সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় তালার মহান্দী, হাজরাকাঠি, হরিশ্চন্দ্রকাঠি ও গোনালী গ্রামের ৪৭০ জন উপকারভোগীর মাঝে মহান্দি বাজারে সপ্তাহে তিন দিন (শুক্র, শনি ও মঙ্গলবার) চাল বিক্রি করা হবে। অপরদিকে রায়পুর, প্রসাদপুর ও মাছিয়াড়া গ্রামের অনুরুপ ৪৭০ জন উপকাভোগীদের মাঝে মাছিয়াড়া ৫ রাস্তার মোড় হতে চাল বিক্রি করা হবে। একজন কার্ডধারী এক মাসে সর্বোচ্চ ৩০ কেজি করে চাল পাবেন।
##