তালার খলিলনগর ইউনিয়ন পরিষদে ২০১৭-১৮ অর্থ বছরের বাজেট সভা


661 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগর ইউনিয়ন পরিষদে ২০১৭-১৮ অর্থ বছরের বাজেট সভা
মে ২৯, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা ::
উপজেলার ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের উন্মুক্ত বাজেট অধিবেশন ও মত বিনিময় সভা সোমবার বিকালে ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস.এম. আজিজুর রহমান রাজু’র সভাপতিত্বে অধিবেশ প্রধান অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইখতিয়ার হোসেন, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন ও খলিলনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. রমজান আলী।
ইউনিয়ন পরিষদ সচিব মো. রেজাউল করিম এর পরিচালনায় বাজেট অধিবেশনে অন্যান্যের মধ্যে ইউপি সদস্য মো. আব্দুর রব সরদার, আবু বক্কার সিদ্দিক, মোকাম আলী সরদার, মো. মোজাম আলী শেখ, বিশ্বজিৎ মন্ডল, প্রকাশ কুমার দালাল, মো. লিয়াকত গাজী, মেহেদী হাসান পাড়, মঞ্জুরায়া বেগম, ঝরনা বেগম, শিরিনা সুলতানা, ব্র্যাক প্রতিনিধি জয়নব খানম, ইউডিসি মনিরুল ইসলাম, মুসলিম এইড-ইউকে এর অফিসার আজিজুর রহমান, জসিম উদ্দীন ও পলাশ হোসাইন প্রমুখ বক্তৃতা করেন।
অধিবেশনে ইউপি চেয়ারম্যান এস.এম. আজিজুর রহমান রাজু আগামী ২০১৭-১৮ অর্থ বছরে তাঁর ইউনিয়নের জন্য ১ কোটি, ৮৩ লক্ষ ৮৬ হাজার ৭০৯ টাকার বাজেট ঘোষনা করেন। এই অর্থের উৎস্য হিসেবে রাজস্ব খাত থেকে ৯ লক্ষ ৯০ হাজার ৯৯ টাকা এবং উন্নয়ন তহবিল থেকে ১ কোটি ৭৩ লক্ষ ৯৬ হাজার ৬১০ টাকা পাওয়া যাবে বলে ইউপি চেয়ারম্যান জানান। এছাড়া বাজেটে যে সকল প্রকল্প গ্রহন ও প্রকল্প ব্যয় নির্ধারন করা হয়েছে- সে বিষয়ে জনগন কর্তৃক কোনও অভিযোগ/আপত্তি উত্থাপন হলে বিশেষ বাজেট অধিবেশনের মাধ্যমে তা সংশোধন করা হবে বলেও বাজেট অধিবেশন সভায় জানানো হয়। উক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার বহু সংখ্যাক নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।