তালার খলিলনগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন


368 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন
নভেম্বর ৯, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান :
উপজেলার ১২ নং খলিলনগর ইউনিয়ন যুবলীগের ৩৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। কমিটিতে যুবলীগ নেতা মোড়ল মিজানুর রহমানকে আহবায়ক এবং ৩২জন যুবলীগ নেতাকে সদস্য করা হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি ও তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন জানান, খলিলনগর ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন উপলক্ষ্যে সোমবার উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যলয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোড় ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম খান সহ যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে মোড়ল মিজানুর রহমানকে আহবায়ক করা হয়। এছাড়া উক্ত কমিটিতে সদস্য হিসেবে খান সিরাজুল ইসলাম, গোলদার মিজানুর রহমান, বিশ্বজিৎ মন্ডল, মেহেদী হাসান পাড়, মাসুদ বিশ্বাস, হযরত পাড়, এখলাস মালী, রফিকুজ্জামান মোড়ল, সুব্রত রায়, জাহিদ বিশ্বাস, সোহেল সরদার, মাহফুজ গাজী, বিনয় শীল, লুৎফর মোড়ল, প্রদীপ মন্ডল, নিত্য মন্ডল, সুব্রত বিশ্বাস, আজগর গাজী, ফারুক জোয়াদ্দার, উজ্জ্বল মন্ডল, আনিচ গাজী, শ্রীবাস বসু, জিয়ারুল ফকির, মৃত্যুঞ্জয় মন্ডল, মিঠু দাশ, খাইরুল গাজী, নাজিম মালী, দেবব্রত বিশ্বাস, আকবর  গাজী, আকবর মোড়ল, শেখ আব্দুর রহমান ও পবিত্র চক্রবর্ত্তীকে নির্বাচিত করা হয়।

৩৩ সদস্য বিশিষ্ট খলিলনগর ইউনিয়ন যুবলীগের অত্র কমিটি সাময়িক ভাবে গঠন করা হয়েছে বলে- মঙ্গলবার উপজেলা যুবলীগের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।