তালার খলিলনগর ইউপির নব-নিবাচিত চেয়ারম্যানের অভিষেক


559 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার খলিলনগর ইউপির নব-নিবাচিত চেয়ারম্যানের অভিষেক
মে ১৮, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :

উপজেলার ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদ এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আজিজুর রহমান রাজু সহ পরিষদের সকল সদস্য ও সদস্যাদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

গত ২২ মার্চ নির্বাচন সম্পন্ন হবার পর শপথ গ্রহন শেষে, সরকারের নির্দেশনা মোতাবেক বুধবার সকালে ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু সহ সকল সদস্য ও সদস্যা আনুষ্ঠানিক ভাবে দপ্তরের দায়িত্বভার গ্রহন ও পরিষদের প্রথম সভায় অংশগ্রহন করেন।

নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের আনুষ্ঠানিক অভিষেক উপলক্ষ্যে ইউনিয়ন পরিষদ চত্বরে এক অনুষ্ঠান ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন, স্থানীয় ক্যাম্পের আইসি এস.আই মো. নাজমুল হাসান।

ইউপি সচিব শেখ রজাউল করিম এর পরিচালনায় অনুষ্ঠানে ইউপি সদস্য আব্দুর রব সরদার, মো. মোজাম আলী আলী শেখ ও মেহেদী হাসান প্রমুখ বক্তৃতা করেন।

সভায় ইউপি সদস্যা মঞ্জুলা খালেক, শিরিনা আক্তার, ইউপি সদস্য আবু বক্কার ছিদ্দিক, মোকাম আলী সরদার, বিশ্বজিৎ মন্ডল, প্রকাশ কুমার দালাল, মো. লিয়াকত আলী গাজী ও বিকাশ মন্ডলসহ সাংবাদিক, ইউনিয়নবাসী ও ইউনিয়ন পরিষদ সংশ্লিষ্ঠরা উপস্থিত ছিলেন।

এসময় খলিলনগর ইউনিয়ন পরিষদকে স্বচ্ছ ও জবাবদিহিতার মাধ্যমে পরিচালনা করা সহ ইউনিয়নকে মাদক, ইভটিজিং ও সকল ধরনের জুয়া মুক্ত ঘোষনা করা হয়।