তালার গঙ্গারামপুর গ্রাম সমিতির ৮ ঝুকিপূর্ন পবিারকে অনুদান প্রদান


438 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার গঙ্গারামপুর গ্রাম সমিতির ৮ ঝুকিপূর্ন পবিারকে অনুদান প্রদান
এপ্রিল ২৮, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :

উপজেলার গঙ্গারামপুর গ্রাম সমিতির ৮জন হতদরিদ্র তথা ঝুকিপূর্ন পরিবারকে অনুদান প্রদান করা হয়েছে। গঙ্গারামপুর গ্রাম সমিতির সংগঠন উন্নয়ন ফান্ড থেকে উপকারভোগী ৮টি পরিবারের প্রত্যেককে ৫হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

বৃহস্পতিবার বিকালে গঙ্গারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে অনুদান প্রদান উপলক্ষ্যে এক সভা, গঙ্গারামপুর গ্রাম সমিতির সভাপতি তাপসী মন্ডল’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার পরিচালনা করেন ভিসিও কমিটির সাধারন সম্পাদক রেহেনা খানম।

সভায় স্থানীয় ইউপি সদস্য প্রকাশ চন্দ্র, এসডিএফ এর ক্লাষ্টার অফিসার মোহাম্মাদ আলী, সাংবাদিক বি.এম. জুলফিকার রায়হান, এসডিএফ এর ক্লাষ্টার ফ্যাসিলেটেটর আজগর হোসেন, গঙ্গারামপুর গ্রাম সমিতির সাধারন সম্পাদক হাসনা হেনা ও কোষাধ্যক্ষ কবিতা মন্ডল প্রমুখ বক্তৃতা করেন।

এসময় গঙ্গারামপুর গ্রাম সমিতির হতদরিদ্র ও ঝুকিপূর্ন সদস্য বিজলী রানী, আমেনা বেগম, সুশমা মন্ডল, তছিরোন বেগম, আয়েশা বেগম, আরতী নাথ, মোমিন গাজী ও রশিদা বেগম- প্রত্যেককে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী করার লক্ষ্যে সমিতির সংগঠন উন্নয়ন ফান্ড থেকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

উল্লেখ্য, দারিদ্র বিমোচনের লক্ষে বাংলাদেশ সরকার ও বিশ্ব ব্যাংক এর অর্থায়নে এবং সোশ্যাল ডেভলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর সহযোগীতায় উপজেলার খলিলনগর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামে “গঙ্গারামপুর গ্রাম সমিতি” নামে সংগঠন করে গ্রামের দরিদ্র ও হতদরিদ্র পরিবারগুলো অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হবার জন্য কাজ করে যাচ্ছে।