তালার জালালপুর ওয়ার্কার্স পার্টির সভাপতি বাহরুল ইসলাম’র ইন্তেকাল


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার জালালপুর ওয়ার্কার্স পার্টির সভাপতি বাহরুল ইসলাম’র ইন্তেকাল
জানুয়ারি ৩০, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির তালা উপজেলার জালাপুর ইউনিয়ন শাখা সভাপতি বাহরুল ইসলাম (৬৫)সরদার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…..রাজেউন)।মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ছেলে -মেয়ে সহ অসংখ্যা শুভাকাংখি রেখে গেছেন।
কমরেড বাহারুল সরদারের মৃত্যুতে তালা গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা, কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলার সাবেক সাধারন সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক কমরেড সরদার রফিকুল ইসলাম, সম্পাদক প্রভাষক কমরেড হিরন্ময় মণ্ডল, কমরেড আদিত্য মল্লিক, কমরেড সব্যসাচী মজুমদার বাপ্পী, কমরেড মনোজিত ঘোষ, কমরেড কালিপদ মণ্ডল, কমরেড অজিত বৈদ্য, কমরেড নজরুল ইসলাম , কমরেড নাজমুল, কমরেড দেলোয়ার হোসেন, কমরেডবেলাল হোসেন ও কমরেড রবীন্দ্রনাথ সরকার প্রমুখ।
উল্লেখ্য, বাহরুল ইসলাম সরদার ১৯৭২ সালে পার্টির সাথে সম্পৃক্ত হন। তিনি ১৯৮৪/৮৫ সালে এলাকার সন্ত্রাস ও জলাবদ্ধতা বিরোধী আন্দোলনে সম্পৃক্ত হন। ১৯৮০ সালে তিনি জাতীয় কৃষক সমবায় সমিতির সদস্য হয় এবং পরে জাতীয় কৃষক সমিতির সদস্য হন। এছাড়া ১৯৯৫-৯৬ সালে কপোতাক্ষ বাঁচাও আন্দোলনে তিনি সক্রিয়ভাবে সম্পৃক্ত হন।২০১৯ সালে তিনি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জালালপুর ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হয়।

#