তালার জেঠুয়ায় বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী এম. মফিদুল হক লিটুর অফিস উদ্বোধন


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার জেঠুয়ায় বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী এম. মফিদুল হক লিটুর অফিস উদ্বোধন
মার্চ ৪, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
আগামী ২২ মার্চ অনুষ্ঠিতব্য তালার জালালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বিএনপি দলীয় প্রার্থী এম. মফিদুল হক লিটুর প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দলীয় বিপুল সংখ্যক নেতা, কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে জেঠুয়া বাজারে তিনি অফিস উদ্বোধন করেন।

অফিস উদ্বোধন উপলক্ষ্যে জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয় চত্বরে সংক্ষিপ্ত সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন, জালালপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মো. সোহরাব হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আগামী নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী এম. মফিদুল হক লিটু।

এসময় অন্যান্যের মধ্যে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী অধ্যাপক মোড়ল আবু বক্কার, বিএনপি নেতা ডা. আনোয়ারুল ইসলাম, আবুল কাশেম গাজী, জিন্নাহ, মাহমুদুর রহমান মান্না, আবুল কাশেম, ময়নুল ইসলাম, শেখ আক্কাজ আলী, অজিয়ার রহমান ফকির, ইসলাম মোড়ল, ছাত্রদল নেতা মাসুদ রানা, হাবিবুর রহমান, বাস্তহারা দলের সভাপতি আবুল কালাম আজাদ ও স্বেচ্ছাসেবক দল নেতা কামরুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

এরপূর্বে অফিস উদ্বোধন উপলক্ষ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে দলীয় সমর্থকরা ধানের শীষ প্রতিক নিয়ে স্লোগান সহকারে উৎসবমূখর পরিবেশে সভাস্থলে আসে। সভায় প্রধান অতিথি বর্তমান চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু আগামী নির্বাচনে ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে আবারও চেয়ারম্যান পদে বিজয়ী করার জন্য সকলের সমর্থন কামনা করেন।