তালার জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ে স্যানিটেশন ও নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্ধোধন


361 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ে স্যানিটেশন ও নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্ধোধন
নভেম্বর ১৯, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এম.শাহীন গোলদার :
তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেছেন,শিক্ষার মাধ্যমে যে কারো পক্ষে নিম্ন পর্যায় থেকে উচ্চ স্থানে উঠে আসা সম্ভব। জীবনে বড় হতে হলে শিক্ষা জীবনের শুরুর দিকেই স্বপ্ন থাকা চাই। স্মরণ রাখতে হবে, শুধু জ্ঞানই শক্তি নয়, জ্ঞানের সঙ্গে সততা যুক্ত হলেই তা কেবল শক্তিতে পরিনত হয়।

বৃহস্পতিবার সকালে তালা উপজেলার জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয় ও ব্র্যাকের  অর্থায়নে এবং ব্র্যকের ওয়াস প্রগ্রামের আওতায় স্যানিটেশন ও নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্ধোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসবে এ কথা বলেন।

জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর এস কে কামরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন,ব্র্যাকের সাতক্ষীরা জেলা শাখার ব্যাবস্থাপক খাঁন হাফিজুর রহমান,তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো.আব্দুল আজিজ,জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হাফিজুল ইসলাম,জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু,জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রামপ্রসাদ দাশ,জেঠুয়া ব্র্যাকের শাখা ব্যবস্থাপক হেলেনা ফেরদৌস প্রমূখ। এ সময় স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দসহ বিদ্যালয়ের শিক্ষক ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা বিদ্যালয়ের দুইটি ল্যাট্রিন ও দুইটি ওয়াস রুম পরিদর্শন করেন।