তালার তেঁতুলিয়ায় আলাল উদ্দীন ইউপি সদস্য নির্বাচিত


526 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার তেঁতুলিয়ায় আলাল উদ্দীন ইউপি সদস্য নির্বাচিত
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

উপজেলার ৫নং তেঁতুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য পদের উপ নির্বাচন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সাবেক ইউপি সদস্য মরহুম ওহেদ আলী সরদারের ছেলে আলাল উদ্দীন সরদার বিজয়ী হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত হাতবাস সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়।
নির্বাচনের প্রিজাইডিং অফিসার তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আতিয়ার রহমান জানান, তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোট ভোটার ১১৮৮জন। এরমধ্যে ৯৭৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে মো. আলাল উদ্দীন সরদার মোরগ প্রতিক নিয়ে ৫২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আমিনুল ইসলাম ফুটবল প্রতিক নিয়ে পান ৪৩৭ ভোট।
উল্লেখ্য, সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ওহেদ আলীর মৃত্যুতে এই ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হলো।
এদিকে, স্থানীয় আওয়ামী লীগ সমর্থীত ও আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামকে প্রায় শতাধিক ভোটের ব্যবধানে পরাজিত করে জাপা নেতা আলাল উদ্দীন ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় তাকে তালা উপজেলা জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্রসমাজ ও অঙ্গ এবং সহযোগী অন্যান্য সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা সহ অভিনন্দন জানানো হয়েছে।

#