তালার নগরঘাটায় রাস্তার ওপর দড়ি টানিয়ে মটরসাইলে ছিনতাই !


315 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার নগরঘাটায় রাস্তার ওপর দড়ি টানিয়ে মটরসাইলে ছিনতাই !
নভেম্বর ৮, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল :
সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা ঈদগা এলাকায় ত্রিশমাইল-সেনেরগাঁতি সড়কের ওপর দড়ি টানিয়ে মটরসাইকেলের গতিরোধ করে ২টি মটরসাইকেল ছিনতাই করে নিয়েগেছে দুর্বৃত্তরা। এ সময় মটরসাইকেল চালক ও আরোহীর কাছ থেকে নগদ ১২ হাজার টাকা ও ৬টি মোবাইল সেট কেড়ে নিয়ে যায় তারা। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাটি ঘটেছে।

তালা উপজেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতি গ্রামের মাওলানা আব্দুর রশিদ জানান, তিনি ও তার ছোট ভাই হাফেজ আব্দুর রহিম একসাথে পৃথক ২টি মটরসাইকেলযোগে সাতক্ষীরা থেকে বাড়িতে চাচ্ছিলেন। তাদের সাথে তার এক নিকট আত্মীয়ও ছিল। পথিমধ্যে (নগরঘাটা ও পাঁচপাড়া গ্রামের মাঝ বরাবর বিলের ভিতর ) নগরঘাটা ঈদগা এলাকায় পৌছে দেখতে পান, রাস্তার উপর দড়ি টানানো। এ সময় মটরসাইকেল থামালে চারিদিক থেকে  ১০ থেকে ১২ জন অস্ত্রধারী ডাকাত  ছুটে এসে তাদেরকে জিম্মি করে ফেলে। পরে তাদের কাছ থেকে ২টি মটরসাইকেল, নগদ ১২ হাজার টাকা ও ৬টি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। ওই রাতেই বিষয়টি পাটকেলঘাটা থানার ওসি তরিকুল ইসলামকে জানালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় একটি মামলা হয়েছে।

পাটকেলঘাটা থানার ওসি তরিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মটরসাইকেল ২টি উদ্ধারের ব্যাপারে পুলিশ মাঠে নেমেছে। দ্রুততম সময়ের মধ্যে ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।