তালার মাগুরায় প্রতীক্ষা ফাউন্ডেশনের কম্বল বিতরন


359 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মাগুরায় প্রতীক্ষা ফাউন্ডেশনের কম্বল বিতরন
ফেব্রুয়ারি ২২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :

তালার মাগুরা বাজারে কালীবাড়ি চত্বরে এলাকার দরিদ্র ৫০জন ব্যক্তির মাঝে কম্বল বিতরন করা হয়েছে। স্থানীয় বেসরকারি সংস্থা প্রতীক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে রোববার সকালে কম্বলগুলো বিতরন করা হয়।

এ উপলক্ষ্যে এক অনুষ্ঠান প্রতীক্ষা ফাউন্ডেশনের সভাপতি মন্ডল বিশ্বজিৎ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ঘোষ সনৎ কুমার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরন উদ্বোধন করেন।

প্রতীক্ষা ফাউন্ডেশনের পরিচালক উত্তম কুমার সেন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাগুরা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী গনেশ দেবনাথ, সাধারন সম্পাদক আব্দুল হান্নান গাজী।

এসময় অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা সামছুর রহমান, ইউপি সদস্যা হেনা পারভীণ, আ.লীগ নেতা ও ইউপি সদস্য প্রার্থী মো. ময়নুল ইসলাম ও ছাত্রলীগ নেতা সোহাগ সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

###
তালা সদর মডেল ইউনিয়নের নিজস্ব অর্থে মিনি ব্রীজ নির্মান উদ্বোধন

বি. এম. জুলফিকার রায়হান, তালা (সাতক্ষীরা)

উপজেলার ৬নং তালা সদর মডেল ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে শাহাপুর বাজারে কপোতাক্ষ নদের দধিসারা বিল অভিমূখে খালের উপর মিনি ব্রীজ নির্মান কাজের উদ্বোধন করা হয়ছে।

সোমবার সকালে তালা সদর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাংবাদিক এস.এম. নজরুল ইসলাম ব্রীজ নির্মান কাজের উদ্বোধন করেন।

ইউনিয়ন পরিষদের নিজস্ব ১ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ব্রীজ’র উদ্বোধনকালে মাওলানা আফছার উদ্দীন গাজী, ইউপি সদস্য সৈয়দ খাইরুল ইসলাম মিঠু, সাংবাদিক বি. এম. জুলফিকার রায়হান, আব্দুল হামিদ মোল্যা, মিজানুর রহমান খাঁ, জুলফিকার আলী ও মজিদ মোল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

এলাকার জন্য অতি গুরুত্বপূর্ন ব্রীজটির আনুষ্ঠানিক উদ্বোধন শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।