তালার মাগুরা ইউনিয়নে নৌকার মাঝি হতে উত্তম সেন’র ব্যপক গনসংযোগ


419 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মাগুরা ইউনিয়নে নৌকার মাঝি হতে উত্তম সেন’র ব্যপক গনসংযোগ
ফেব্রুয়ারি ১৫, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

আসন্ন মাগুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে এলাকায় ব্যপক প্রচার-প্রচরনা, সভা ও সমাবেশ করছেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক উত্তম কুমার সেন (বাবুলাল)। দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হবেন- এমন বিশ্বাস থেকে তিনি প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ব্যপক গণসংযোগ চালাচ্ছেন।
উত্তম সেন জানান, ছাত্রজীন থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু। খুলনা বিএল কলেজে অধ্যায়নকালে সেখানে তিনি ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে কাজ করেন। পরে রাস্ট্রবিজ্ঞানে মাস্টার্স পাশ করে তিনি এলাকায় ফিরে এসে সমাজ সেবামূলক নানান কর্মকান্ড এবং আওয়ামীলীগের রাজনীতি শুরু করেন। এরইমধ্যে নিজ এলাকায় তিনি সেবমূলক প্রতিষ্ঠান ও প্রতিবন্ধীদের জন্য বিশেষ বিদ্যালয় স্থাপন করেছেন। মাগুরা বাজারে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান তৈরি করে সেখানে বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। সমাজসেবার অংশ হিসেবে দীর্ঘ বছর ধরে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন, ঈদ-পূজার সময়ে দরিদ্রদের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করে আসছেন। করোনা প্রাদূর্ভাবে হতদরিদ্রদের সংকটকালে তিনি খাদ্য ও অর্থ সহযোগীতা প্রদান সহ সচেতনতা সৃষ্টি এবং জীবানুনাশক ওষুদ বিতরন করেছেন। এছাড়া এলাকায় সরকারি খাল খনন, রাস্তা সংস্কার, ধর্মীয় প্রতিষ্ঠান সংস্কার এবং অবকাঠামো উন্নয়ন সহ নির্মান প্রকল্প বাস্তবায়ন কাজে তিনি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সহযোগীতা করে এলাকার উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছেন। এমনকি, জনগনকে সরকারি সেবা এবং সহযোগীতা বুঝিয়ে দিতে তিনি সবসময়ে পরিশ্রম করছেন।
উত্তম কুমার সেন জানান, দীর্ঘ বছর ধরে দলের নেতাকর্মীদের পাশাপাশি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি এবং আগামী দিনেও সেটা অব্যাহত রাখবো। তিনি বলেন, প্রতিটা নির্বাচনে দলীয় প্রতিকের সম্মান রক্ষায় ভোটের মাঠে থেকেছি। অর্থ, সময় ও শ্রম দিয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কাজ করে সফল হয়েছি। বিগত ইউপি নির্বাচনে নিরলস ভাবে নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে কাজ করি এবং সফলতা লাভ করি। একারনে দলের সাধারণ নেতা-কর্মী, ভোটার ও ইউনিয়নবাসি আমার সঙ্গে আছে। ৯টি ওয়ার্ডে ইতোমধ্যে হাজার হাজার ভক্ত, সমর্থক এবং শক্তিশালী তরুন কর্মী গড়ে উঠেছে। যে কারনে দল এবার আমাকেই নৌকার মনোনয়ন দেবে এবং জনগণ’র ব্যপক ভোটে মাগুরা ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান নির্বাচিত হবো।
উত্তম কুমার সেন বলেন, চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারলে ইউনিয়ন পরিষদে সব ধরনের দূর্ণীতি, হয়রানি বন্ধ করে মাগুরা ইউনিয়ন পরিষদকে জনবান্ধব ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো। ইউনিয়ন পরিষদকে উপজেলার মধ্যে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।

#