তালার মাগুরা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক যুবকের কারাদ্বন্ড


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মাগুরা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক যুবকের কারাদ্বন্ড
মার্চ ১২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ওয়ার্কার্স পার্টি মনোনীত সাতক্ষীরার তালা উপজেলার মাগুরা ইউপি চেয়ারম্যান প্রার্থী হিরন্ময় মন্ডল যাতে ইউপি নির্বাচনে অংশ গ্রহন না করে সে জন্য তাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। কারাদ্বন্ড প্রাপ্ত যুবকের নামস্বপন কুমার রায় (২৮)। সে তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের উথালি গ্রামের নন্দ লাল রায়ের ছেলে। শনিবার সকালে তালা উপজেলার মাগুরা ইউনিয়নের মাদরা গ্রামে এ হুমকির ঘটনাটি ঘটে।

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি মনোনীত তালা উপজেলার মাগুরা ইউপি চেয়ারম্যান প্রার্থী হিরন্ময় মন্ডল জানান, মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকেই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গণেশ দেবনাথের কর্মী সমর্থকরা তাকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য প্রায়ই হুমকি ধামকি দিয়ে আসছিল। এরপর ও হুমকি ধামকি ও পোষ্টার ছিঁড়ে ফেলার ঘটনা ছিল নিত্য নৈমত্তিক ব্যাপার।

এরই সূত্র ধরে শনিবার সকালে উপজেলার ইসলামকাটি ইউনিয়নের উথালি গ্রামের স্বপন কুমার রায় তার (হিরন্ময় মন্ডল) বাড়িতে আসে। এ সময় তাকে মনোনয়ন প্রত্যাহার করে নেয়ার জন্য হুমকি দেয়া হয়। একপর্যায়ে কথা কাটাকাটি চলাকালে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে স্বপনকে আটক করে পার্শ্ববর্তী একটি স্কুল ঘরে বেঁধে রাখে। এরপর বেলা ১১টার দিকে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে ঘটনার বিস্তারিত জেনে স্বপনকে ভ্রাম্যমান আদালতে নিয়ে যান।

এরপর ভ্রাম্যমান আদালতের বিচারক তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবর রহমান আটক স্বপন রায়কে ভ্রাম্যমান আদালতে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
###