তালার মাগুরা বাজারে প্রতীক্ষা ফাউন্ডেশনের কম্বল বিতরণ


509 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মাগুরা বাজারে প্রতীক্ষা ফাউন্ডেশনের কম্বল বিতরণ
ফেব্রুয়ারি ২, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা ::
উপজেলার মাগুরা বাজারে এলাকার দরিদ্র ১০০ নারীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা- প্রতীক্ষা ফাউন্ডেশন’র উদ্যোগে এই কম্বল বিতরন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে মাগুরা বাজারে প্রতীক্ষা ফাউন্ডেশন অফিস চত্বরে কম্বল বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাগুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গনেশ দেবনাথ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরন উদ্বোধন করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথির বক্তৃতা করেন, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন ও মাগুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল হান্নান গাজী।

প্রতীক্ষা ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক উত্তম সেন’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাগুরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য মো. ময়নুল ইসলাম, আওয়ামীলীগ নেতা দেবাশীষ মূখার্জ্জী, সাংবাদিক বি. এম. জুলফিকার রায়হান, প্রতীক্ষা ফাউন্ডেশন এর নির্বাহী কমিটির সভাপতি মন্ডল বিশ্বজিত, সমাজ সেবক গোপাল বোস, মিত্র তপন কুমার (হাবু) ও তরুন মিত্র প্রমুখ বক্তৃতা করেন।

এসময় স্থানীয় ইউপি’র সদস্য, সদস্যা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী ও উপকারভোগী ১০০ নারী সহ এলাকার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতীক্ষা ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে অদ্যবদী সংস্থাটি তার নিজস্ব অর্থায়নে এলাকার গরিব ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন, ঈদ উপলক্ষে সেমাই-চিনি বিতরন, সুষ্ঠ ধারার সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন, গুনি সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সংবর্ধনা প্রদান ও সফলতার সাথে রাষ্ট্রীয় বিভিন্ন কর্মসূচী পালন সহ সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।