তালার মাগুরা বাজারে সন্ত্রাসীদের হুমকীতে আতঙ্কগ্রস্ত ব্যবসায়ীরা । পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা


336 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মাগুরা বাজারে সন্ত্রাসীদের হুমকীতে আতঙ্কগ্রস্ত ব্যবসায়ীরা । পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা
সেপ্টেম্বর ১৮, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি এম জুলফিকর রায়হান, তালা প্রতিনিধি :
চিহ্নিত ভূমিদস্যু, মাদকসেবী ও সন্ত্রাসীদের অব্যাহত হুমকীতে আতংঙ্কগ্রস্ত হয়ে পড়েছে তালা মাগুরা বাজারের ব্যবসায়ীরা তে।
অব্যাহত হুমকির মুখে আতঙ্কগ্রস্ত ব্যবসায়ীরাসহ এলাকার লোকজন বাজারে প্রতিবাদ সভা ও মিছিল করেছে। কিন্তু অদ্যবদী প্রশাসন চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ উঠেছে।

সূত্রে জানাগেছে, মাগুরা এলাকার বহু অপকর্মের হোতা আকরাম সরদারের নেতৃত্বে মাদক সম্রাট বাদল সরদারের পুত্র কালো কেসমত, চুরি-ডাকাতিসহ একাধিক মামলার আসামী মাহফুজ সরদারসহ ফিরোজ গং দীর্ঘদিন ধরে মাগুরা বাজারের ব্যবসায়ী শেখ আব্দুল কাদের, শেখ আব্দুল কুদ্দুস, শেখ আব্দুল আলীম, শেখ সোহরাব ও তপন সরকারসহ একাধিক ব্যবসায়ীর দোকানসহ জমি জোর করে দখলের চেষ্টা চাপলাচ্ছে।

কিন্তু স্থানীয় অন্য ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ’র হস্তক্ষেপে দোকান বা জমি দখল নিতে ব্যর্থ হওয়ায় সন্ত্রাসীরা দোকান এবং জমি মালিকদের নানাবিধ হুমকিÑধামকি দিচ্ছে। সন্ত্রাসীদের অপতৎপরতা, জমি এবং দোকান দখলের চেষ্টা ও হুমকির মুখে বর্তমানে বাজারের ব্যবসায়ীরা আতংকিত হয়ে পড়েছে।

সন্ত্রাসীদের অপকর্মের বিরুদ্ধে প্রশাসন কোনও ব্যবস্থা না নেওয়ায় ক্ষুব্ধ হয়ে উঠেছে বাজারের ব্যবসায়ীরাসহ স্থানীয় রাজনৈনিক নেতৃবৃন্দ ও সাধারন জনতা। ক্ষুব্ধ ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারন জনতা সম্প্রতি মাগুরা বাজারে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সমাবেশেষ আ.লীগ নেতা পি.এম. গোলাম মোস্তফা, আব্দুল হালিম টুটুল, দেবাশীষ চক্রবর্ত্তী, শওকাত খান ও আসাদুল সরদার প্রমুখ বক্তৃতা করেন। সভা থেকে অচিরেই ভূমিদস্যু সন্ত্রাসী ও মাদকসেবীদের আটকের জন্য দাবী জানানো হয়।

স্থানীয় আ.লীগ নেতা  প্রভাষক আব্দুল হালিম টুটুল জানানা, অধ্যবদী পুলিশ সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহন করেনি। যে কারনে সন্ত্রাসীদের দোকান ও জমি দখল চেষ্টা এবং হুমকি প্রদান অব্যাহত রয়েছে। স্থানীয় প্রশাসন ব্যবস্থা না নিলে মাগুরা বাজারে আবারও বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করা হবে। তিনি এ ব্যাপারে সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।