তালার মাদরায় ঘেরের বাসা থেকে মালিকের লাশ উদ্ধার


550 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মাদরায় ঘেরের বাসা থেকে মালিকের লাশ উদ্ধার
জুন ২৯, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার মাদরা খোবরাখালি শ্মশানঘাট এলাকার নিজ মৎস্য ঘেরের বাসা থেকে গৌরাঙ্গ রায় (৩৫) নামের এক ঘের মালিকের মৃতদেহ উদ্ধার হয়েছে। সোমবার বিকালে তালা থানা পুলিশ রহস্যজনক ভাবে মৃত ঘের মালিকের লাশ উদ্ধার করেন। গৌরাঙ্গ মাদরা গ্রামের শ্রীকান্ত রায়ের ছেলে।

জানাগেছে, রোববার রাতে গৌরাঙ্গ রায় খোবরাখালি খালের পাশে তার নিজ ঘেরের বাসায় ছিল। সোমবার বেলা ১২টার দিকে নিজ ঘেরের বাসায় তার মৃতদেহ দেখে পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেয়। এসময় গৌরাঙ্গ’র গলাই দড়ি দিয়ে ফাঁস লাগানো ছিল।
সংবাদ পেয়ে তালা থানা পুলিশ এদিন বিকালে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরন করেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, গৌরাঙ্গ রায় গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

কিন্তু স্থানীয় একাধিক সূত্র সন্দেহ প্রকাশ করে জানিয়েছে, গৌরাঙ্গ’র সাথে একই গ্রামের কতিপয় যুবকের বিরোধ ছিল। রোববার রাতে তারা সন্দেহজনক ভাবে গৌরাঙ্গ’র ঘেরে ও বাড়িতে ঘোরাঘুরি করে।

এলাকার মানুষ আরও জানান, ঘেরের ছোট্ট বাসার মধ্যে বসে নেট ব্যবহার করে গলাই ফাঁস দিয়ে মারা যাওয়া এবং তার শরীরের একাধিক স্থান দিয়ে রক্ত ঝরার বিষয় নিয়ে ঘটনাটি আত্মহত্যা না হত্যা- তা’ নিয়ে রহস্য’র সৃষ্টি হয়েছে।

তালা থানার ওসি (তদন্ত) শেখ সেকেন্দার আলী বলেন, এঘটনায় তালা থানায় একটি অপমৃত্যু মামলা (২০/২০২০) রেকর্ড হয়েছে। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।