তালায় বরযাত্রীবাহী বাস- মটরসাইকেল সংঘর্ষে নিহত ৩, আহত ১৫


432 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় বরযাত্রীবাহী বাস- মটরসাইকেল সংঘর্ষে নিহত ৩, আহত ১৫
ফেব্রুয়ারি ১৭, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল/ বি. এম. জুলফিকার রায়হান/ কামরুজ্জামান মোড়ল :
সাতক্ষীরা-খুলনা মহাসড়কের র্মীজাপুর নামকস্থানে বরযাত্রীবাহী বাস ও মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়েছে। দূর্ঘটনায় এক মটরসাইকেল আরোহী এবং ২জন বাসযাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় আহত হয়েছে কমপক্ষে ১৫জন যাত্রী। আহতদের মধ্যে কয়কে জনরে অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে তালা উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর বাজারের পাশে দূর্ঘটনাটি ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন, মটরসাইকলে চালক সাতক্ষীরা সদর’র কুখরালি গ্রামের নজরুল ইসলাম’র ছেলে নাহিদ ইসলাম (৪০) ও বাসযাত্রী আশাশুনী উপজেলার বেউলা গ্রামের পুটি দাশের ছেলে শান্তি (৩৮) ও একই গ্রামের কেষ্ট দাশের ছেলে শম্ভু নাথ (৪০)।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, বাসটি আশাশুনির বেউলা থেকে বরযাত্রীদের নিয়ে খুলনার মংলায় যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে বাসটি পথিমধ্যে তালার মির্জাপুর এলাকা পার হবার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলে ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী বিলের ধানক্ষেতে উল্টে পড়ে যায়। এ সময় মোটর সাইকেলটি চুরমার হয় এর দুই আরোহী ঘটনাস্থলে নিহত হন। পরে বাসের নিচে কাদামাটিতে চাপা পড়ে থাকা অবস্থায় আরও একজনের লাশ পাওয়া যায়। তিনি জানান, দুর্ঘটনায় বাসযাত্রী দেবাশীষ (৩০), প্রদীপ (৩০), পলাশ (২০), সুজিত (৪০), তাসকিন (৩১), তাওহীদ (১২), তৌফিক (৩৮), সনজিত (৮), রেনুকা বালা (২৮), রনজিত (৪৫), নির্মল কুমার ও সঞ্জীব দাস সহ কমপক্ষে ১৫জন আহত হয়েছে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও পাটকেলঘাটা ডক্টরস ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।