তালার মীর্জাপুরে সড়ক দূর্ঘটনায় আরও একজনের মৃত্যু : এনিয়ে মৃতের সংখ্যা-৪


329 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার মীর্জাপুরে সড়ক দূর্ঘটনায় আরও একজনের মৃত্যু : এনিয়ে মৃতের সংখ্যা-৪
ফেব্রুয়ারি ১৮, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরা খুলনা মহাসড়কের মীর্জাপুরে সড়ক দূর্ঘটনায় তাওহীদ ইসলাম নামে গুরুতর আহত আরো একজন মারা গেছেন। এনিয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে চার জন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়। তিনি সাতক্ষীরা শহরের কামালনগর এলাকার বাসিন্দা।

প্রসঙ্গত ঃ মীর্জাপুরে খুলনাগামী বরযাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বুধবার সন্ধ্যায় তিনজন নিহত হন। এ সময় আহত হয়েছিলেন কমপক্ষে ১০ জন।এর এক দিন পর বৃহস্পতিবার  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন তাওহিদ। এ নিয়ে নিহতের সংখ্যা দাড়াল ৪ জন। নিহতরা হলেন, মটরসাইকেল চালক সাতক্ষীরা শহরের কুখরালি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও চায়না বাংলা শপিং কমপ্লেক্সের আইটি বিভাগের প্রধান মটরসাইকেল আরোহী নাহিদ ইসলাম, তাওহিদ ইসলাম, বাসযাত্রী শান্তি দাস ও শম্ভু দাস। আহতরা হলেন, প্রদীপ, পলাশ , সুজিত ও তাসকিনসহ ১০ জন।

পাটকেলঘাটা থানার দায়িত্বরত কর্মকর্তা মনোজিত নন্দী জানান, খুলনাগামী বাসটির সাথে মটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। পরে নিয়ন্ত্রন হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে এ পর্যন্ত চার জন নিহত হযেছেন।
##