তালার শামীম ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক নির্বাচিত


903 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার শামীম ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক নির্বাচিত
আগস্ট ৬, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন তালার কৃত্বি সন্তান ছাত্রলীগের তুখোড় নেতা শামীম মোড়ল। গত ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক পত্রে শামীমকে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মনোনিত করা হয়।

শামীম মোড়ল তালা উপজেলার জালালপুর ইউনিয়নের দোহার গ্রামের নির্যাতিত আওয়ামীলীগ নেতা শহিদুল মোড়লের ছেলে। প্রবীন আওয়ামীলীগ নেতা শহিদুল মোড়ল বর্তমানে জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছেন। তিনি এলাকায় বিশিষ্ট সমাজসেবক ও সকলের আপনজন হিসেবে পরিচিত। ছাত্রলীগ নেতা শামীম মোড়লের পরিবারের সকলে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে পরিচিত। তাঁর বড় ভাই মহসিন মোড়ল ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। তারআগে স্কুল ও কলেজ জীবনে তিনি নিজ জালালপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

মেধাবী ছাত্র শামীম মোড়ল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে সফলতার সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। পরবর্তীতে শামীমের দক্ষ নেতৃত্ব ও সংগঠনের প্রতি আনুগত্যের বিবেচনায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক তাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক হিসেবে নির্বাচিত করেন।

এদিকে, ঐতিহ্যবাহী ছাত্র রাজনৈতিক সংগঠন- বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করায় শামীম মোড়ল সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য্যকে অশেষ ধন্যবাদ সহ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। একইসাথে জাতীর জনকের স্বপ্ন পূরন ও বঙ্গবন্ধু কন্যা, মামনীয় প্রধানমন্ত্রীর প্রতি অবিচল আস্থ রেখে আজীবন সংগঠনের জন্য নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

অপরদিকে, তালার সন্তান শামীম মোড়ল তার যোগ্যতা ও দক্ষতার নিরিখে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাদী, বর্তমান কমিটির সভাপতি মিলন রায়, সাধারন সম্পাদক ফারদীন এহসান দ্বীপ প্রমুখ নেতৃবৃন্দ।

#