তালার শালিখা নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার


152 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার শালিখা নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
অক্টোবর ৬, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::

তালার শালিখা নদী থেকে অজ্ঞাত এক নারী (৩০) এর লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ওই নারীর মৃতদেহ ভাঁসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পাইকগাছা থানা পুলিশ শালিখা নদী থেকে লাশটি উদ্ধার করেন। ওই নারী মানুষিক ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানিয়েছেন।
স্থানীয় শালিখা কলেজের প্রভাষক এস.আর. আওয়াল জানান, অজ্ঞাত ওই নারী গত ২দিন ধরে শালিখা মোড় বাজার ও আশপাশের এলাকায় ঘোরাঘুরি করছিল। তার চলাফেলা ও কথা বলার ধরন দেখে তাকে মানুষিক ভারসাম্যহীন বলে বোঝা যাচ্ছিল। সে তালা ও পাইকগাছার সীমান্তবর্তী শালিখা নদীর ওপারে একটি ঘেরে বুধবার দুপুরে ২/৩ ঘন্টা ধরে গোসল করে। পরে ভেজা কাপড়েই রোদে দাড়িয়ে তার কাপড় শুকিয়ে নেয়। এছাড়া শালিখা মোড় বাজারের ইব্রাহীম সহ কয়েকজনের দোকান থেকে খাবার চেয়ে খায়।
প্রভাষক আওয়াল আরও জানান, বৃহস্পিবার দুপুর ৩টার দিকে শালিখা নদীতে মকিম গাজীর মাছধরা জালের দড়িতে আটকে থাকা অবস্থায় ওই নারীর মৃতদেহ ভাঁসতে দেখা যায়। এসময় প্রত্যক্ষদর্শী জাহাবক্স সরদার সহ অন্যরা পুলিশকে বিষয়টি অবহিত করে। ঘটনাস্থল পাইকগাছা উপজেলার মধ্যে হওয়ায় পাইকগাছা থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।
এবিষয়ে পাইকগাছা থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহালকালে ওই নারীর দেহে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। তাকে মানসিক ভারসাম্যহীন বলে শোনা গেছে। মৃতদেহের ময়নাতদন্ত শেষে সঠিক তথ্য পাওয়া যাবে এবং সেঅনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

#