তালার সাবেক চেয়ারম্যান অ্যাড. আব্দুর রহমান আর নেই


181 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার সাবেক চেয়ারম্যান অ্যাড. আব্দুর রহমান আর নেই
মে ১৮, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::

তালা উপজেলার তালা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাতক্ষীরা জজ কোর্টের এপিপি অ্যাড. আবদুর রহমান গাজী মঙ্গলবার সকাল ১১ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি…… রাজেউন)।

সাতক্ষীরার তালা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এড. আব্দুর রহমান গাজী মারা গেছেন। মঙ্গলবার (১৮ মে) সকাল পৌনে ১০ টার দিকে বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

এড. আব্দুর রহমান গাজী (৫০) তালা সদরের শাহপুর গ্রামের বাসিন্দা। তিনি সাতক্ষীরা আদালতের বিশিষ্ট আইনজীবী। এছাড়া তিনি তালা সদর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান ছিলেন।

শাহপুর গ্রামের খায়রুল বাসার বাবু জানান, সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হন তিনি। দ্রুত হাসপাতালে নেওয়ার পথিমধ্যে আওয়ামী লীগের সাবেক এ নেতা মারা যান। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি, তালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম বলেন, এড. আব্দুর রহমান সাহেব অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তার সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি আবার এক টেবিলে বসে সুখ দুঃখের গল্প করেছি। রাজনৈতিক দল আলাদা হলেও সবার সঙ্গে তার সম্পর্ক ছিল মধুর। একজন সদালাপী মানুষ ছিলেন। ভালো মানুষটির মৃত্যুতে গোটা ইউনিয়নজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। আমরা তার আতœার মাগফেরাত কামনা করি।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান, স্ট্রোক জনিত কারণে মৃত্যু হয়েছে আব্দুর রহমান গাজীর। হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

##