তালার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালন


133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালন
মে ১৮, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::

সাতক্ষীরার তালা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, শাহাপুর সিরাজউদ্দীন গাজী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক, সাতক্ষীরা জজ কোর্টের সাবেক এপিপি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আব্দুর রহমান গাজীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে বুধবার (১৮ মে) সকালে তাঁর প্রতিষ্ঠিত শাহাপুর সিরাজ উদ্দীন গাজী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ে স্বরণসভা অনুষ্ঠিত হয়।
স্বরণসভায় সভাপতিত্ব করেন শাহাপুর সিরাজ উদ্দীন গাজী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার। এ সময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী আজিজুর রহমানসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক, এলাকাবাসী ও নিহতের স্বজনরা উপিস্থিত ছিলেন। এদিকে দিনটি উপলক্ষ্যে তাঁর পরিবারের পক্ষ থেকেও পৃথক কর্মসূচি গ্রহণ করা হয়।
উল্লেখ্য, এড. আব্দুর রহমান গাজীর তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাপুর গ্রামের মরহুম সিরাজ উদ্দীন গাজীর বড় ছেলে। গত বছরের ১৮ মে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রহী রেখে যান।

#