তালার স্বেচ্ছাসেবি সংগঠন আলোকিত শাহপুর’র প্রবেশ পথ দখলের অভিযোগ


382 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার স্বেচ্ছাসেবি সংগঠন আলোকিত শাহপুর’র প্রবেশ পথ দখলের অভিযোগ
মে ৩, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সারা বিশ্ব যখন ব্যস্ত মহামারি করোনা ভাইরাস মোকাবেলায়, তখন তালা উপজেলার খেশরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দীন গাজীর নেতৃত্বে শাহপুর নিরিবিলি বাজারে চলছে ক্লাব নির্মানের কাজ। তার এহেন কর্মকান্ডে এলাকাবাসি বিষ্মিত, হতবাক। স্বেচ্ছাসেবি সংগঠন আলোকিত শাহপুর এর কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে এই অপকর্ম চালানো হচ্ছে বলে অভিযোগে বলা হয়েছে।
রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনকালে দেখা যায়, শাহপুর নিরিবিলি বাজারে ৫ বছর ধরে সেবামূলক কর্মকান্ড চালাচ্ছে সেবাসেবি সংগঠন ‘আলোকিত শাহপুর’। এই সংগঠনের সেবামূলক কর্মকান্ড রোধ করতে সামনের দরজা ঘেষেই ইউপি সদস্য’র নেতৃত্বে চলছে নতুন একটি কথিত ক্লাবের ভিত্তি খোঁড়ার কাজ। জমি জোর দখলের মতো করে আকষ্মিক ভাবে নতুন ক্লাব এর ভবনের কাজ শুরু করার খবর শুনে উপস্থিত এলাকার লোকজন বিষ্ময় প্রকাশ করেন।
এ ব্যাপারে ‘আলোকিত শাহপুর’ এর সভাপতি, সাধারণ সম্পাদক এ প্রতিবেদককে বলেন, আমরা বিগত ৫ বছর যাবৎ এলাকার মানুষকে স্বাস্থ্য, শিক্ষা ও দুস্থ্যদের বিভিন্ন রকমের সেবা দিয়ে আসছি। আমরা গণ-মানুষের ভালোবাসা অর্জন করেছি। হটাৎ আমাদের কার্যালয়ের সামনে আরেকটি সংগঠন স্থাপন প্রতিহিংসার বর্হিপ্রকাশ ছাড়া আর কিছু নয়। এর মাধ্যমে আমাদের ক্লাবের ৩ শতাধিক সদস্য ও এলাকার শান্তি প্রিয় সাধারণ মানুষের অনুভূতিতে আঘাত করা হচ্ছে। এঘটনার পর থেকে এলাকার সাধারন মানুষের মাঝে ক্ষোব বিরাজ করছে।

#