তালায় অপহরণের দুই দিন পর এক কলেজ ছাত্রী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার


231 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় অপহরণের দুই দিন পর এক কলেজ ছাত্রী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার
মার্চ ৩১, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা তালায় অপহরণের দুই দিন পর কলেজ ছাত্রী পপি খাতুনকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে অপহৃত কলেজ ছাত্রীকে উপজেলার ফলেয়া গ্রাম থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তালা থানায় একটি মামলা হয়েছে।
গ্রেফতারকৃত যুবকের নাম শুভ বসাক (১৮)। সে ফলেয়া গ্রামের রামপ্রসাদ বসাকের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, তালা উপজেলায় ফলেয়া গ্রামের রামপ্রসাদ বসাকের ছেলে শুভ বসাক একই এলাকার করিম বিশ^াসের মেয়ে একাদশ শ্রেণীর কলেজ পড়–য়া ছাত্রী পপি খাতুনকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। গত ২৫ মার্চ পপি খাতুন জিয়লানলতা গ্রামে তার ভগ্নিপতির বাড়িতে বেড়াতে যায়। এরপর গত ২৮ মার্চ বিকালে সে বাড়িতে ফেরার পথে পথিমধ্যে তালার রহিমাবাদ প্রাইমারী স্কুলে এলাকায় পৌছালে শুভ বসাক ও তার সঙ্গীরা জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে তাকে মুখ বেঁধে মাইক্রো বাসে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির এক পর্যায়ে গত ৩০ মার্চ অপহৃত পপির ভাই আলামিন বিশ্বাস তালা থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১০, তারিখ-৩০.০৩.২০২১ইং। এ মামলায় গ্রেফতার করা হয় অপহরনকারী শুভ বসাককে এবং অপহৃত পপি খাতুনকে উদ্ধার করা হয় ।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল এ ঘটনার সত্যতা নিষ্চিত করে জানান, অপহরণের অভিযোগে গ্রেফতারকৃত শুভ বসাকে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

#