তালায় আইনগত সহায়তা প্রদান বিষয়ক সভা


162 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় আইনগত সহায়তা প্রদান বিষয়ক সভা
নভেম্বর ২৩, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সোমবার (২৩ নভেম্বর) বিকালে তালা উপজেলা পরিষদ সভা কক্ষে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আইনগত সহায়তা প্রদান কমিটির সদস্যদের সাথে আইনগত সহায়তা প্রদান বিষয়ক অর্ধ-বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। আইন ও বিচার বিভাগ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, ইউএসএআইডি ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর আর্থিক ও কারিগরী সহায়তায়, উপজেলা লিগ্যাল এইড কমিটি ও উইমেন জব ক্রিয়েশন সেন্টার আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার বিজ্ঞ সিনিয়র সহকারী জজ ও জেলা লিগ্যাল এইড অফিসার সালমা আক্তার।
তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, উইমেন জব ক্রিয়েশন সেন্টারের নির্বাহী পরিচালক আশরাফুন্নাহার আশা। উইমেন জব ক্রিয়েশন সেন্টার কর্মকর্তা মো. ইউনুস আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুুরশিদা পারভীন পাঁপড়ী, তালা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. আব্দুর রাজ্জাক, তালা থানার এস আই প্রীতিশ রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, সমাজসেবা কর্মকর্তা ওবায়দুল হক, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন প্রমুখ।
এ সময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিসহ উইমেন জব ক্রিয়েশন সেন্টার কর্মকর্তা হাসি রানী কুন্ডু এবং মো. রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

#