তালায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা : থানায় অভিযোগ


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা : থানায় অভিযোগ
সেপ্টেম্বর ২৯, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ইসলামকাটী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী এস.এম. আফতাব হোসেন’র উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। এছাড়া তিনি যাতে নির্বাচনে অংশগ্রহন না করেন, এজন্য সন্ত্রাসীরা তাকে পথরোধ করাসহ হুমকি প্রদান অব্যাহত রেখেছে। আফতাব হোসেন ইসলামকাটী গ্রামের জাফর আলী শেখ’র পুত্র এবং ইউনিয়ন কৃষকলীগের সদস্য সচিব।

এস. এম আফতাব হোসেন জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তিনি এলাকায় গনসংযোগসহ প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এতে করে একই ইউনিয়নের অপর এক চেয়ারম্যান প্রার্থী ক্ষিপ্ত হয়ে ওটে। ওই চেয়ারম্যান প্রার্থীর ছত্রছায়ায় থাকা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ইকবল হোসেন শেখ তাঁর বাহিনীর সদস্যদের নিয়ে প্রতিনিয়ত আফতাব হোসেনকে হুমকি-ধামকি প্রদান করছে।

গত ২৬ সেপ্টেম্বর রাতে গনসংযোগ শেষে বাড়ি ফেরার সময় সন্ত্রাসীরা আফতাব হোসেন’র পথরোধ করে তাঁর উপর হামলা চালায়। এসময় সংবাদ পেয়ে তালা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আফতাবকে উদ্ধার করেন। চেয়ারম্যান প্রাথী ও সরকার দলীয় ওই নেতার ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী ইকবল বাহিনী আফতাব হোসেন’র নিকট বর্তমানে মোটা অংকের চাঁদা দাবী করছে। আর চাঁদার টাকা না দিলে আফতাব হোসেনকে নির্বাচন করতে না দেয়াসহ তার ও তাঁর কর্মীদের দেখে নেয়ার হুমকি প্রদান করছে। সন্ত্রাসী ইকবল বাহিনীর অব্যাহত হুমকি ও হামলার কারনে এরপূর্বেও আফতাব হোসেন তালা থানায় জিডি করেন। এছাড়া ইকবলের বিরুদ্ধে থানায় একাধিক জিডি ও অভিযোগ রয়েছে বলেÑ আফতাব হোসেন জানিয়েছেন। সন্ত্রাসীদের অব্যাহত হুমকি এবং হামলার ঘটনায় আফতাব হোসেন তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।