তালায় ইঞ্জিনভ্যান মোটরসাইকেল সংঘর্ষে যুবকের পা বিচ্ছিন্ন


1242 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ইঞ্জিনভ্যান মোটরসাইকেল সংঘর্ষে যুবকের পা বিচ্ছিন্ন
এপ্রিল ১, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালায় ইঞ্জিনভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া হাসেমী বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
দূর্ঘটনায় খুলনা জেলার পাইকগাছা উপজেলার হরিঢালি ইউনিয়নের উলুডাঙ্গা গ্রামের ইউসুফ মোড়লের পুত্র বাবলু মোড়ল (৪০) এর পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। তৎক্ষণাত তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদি আহত ব্যক্তির পা গামছা দিয়ে বেধে উপজেলা নির্বাহী অফিসারকে মোবাইলে বিষয়টি জানান। উপজেলা নির্বাহী অফিসার দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিজেই আহত বাবলুকে নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। আহত অন্যরা হলেন, তালা উপজেলার ভায়ড়া গ্রামের মৃত নওয়াব আলীর পুত্র আকরাম গোলদার (৬০), আবুল হোসেনের পুত্র রবিউল বিশ্বাস (৩৮), রেজাউল ইসলামের পুত্র রবিউল বিশ্বাস (৪০) ও ইনছার আলীর পুত্র মিজানুর রহমান (৩৫)। তাদের মধ্যে মিজানুর রহমান বাদে বাকি ৩ জনকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এস আই প্রিতিশ রায় ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে রেখেছেন।
এস.আই প্রিতিশ রায় জানান, দ্রুত গতীতে ইঞ্জিন ভ্যান ও মোটরসাইকেল চালানোর সময় উভয় যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পা বিচ্ছিন্ন হওয়া বাবলু মোড়ল এর অবস্থা আশংকাজনক।