তালায় উপকারভোগিদের মাঝে নগদ অর্থ ও রিক্সা ভ্যান বিতরণ


439 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় উপকারভোগিদের মাঝে নগদ অর্থ ও রিক্সা ভ্যান বিতরণ
আগস্ট ৭, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

রোববার সকাল ১১টায় সাতক্ষীরার তালা উত্তরণ আইডিআরটিতে সংস্থার বিভিন্ন পর্যায়ের উপকারভোগিদের মাঝে ক্ষুদ্র ব্যবসার জন্য নগদ অর্থ সহায়তা এবং রিক্সা ভ্যান বিতরণ করা হয়। উত্তরণ পরিচালক শহিদুল ইসলামের সভাপতিত্বে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

উত্তরণের প্রকল্প সমন্বয়কারী হাসিনা পারভীনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, ইউএনডিপি’র খুলনা আঞ্চলিক প্রতিনিধি মোঃ এজাবত উল্লাহ্, শহীদ মুক্তিযোদ্ধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, ইসলামকাটি ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুবাস সেন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার আলাউদ্দীন জোয়ার্দ্দার, উপজেলা পানি কমিটির সভাপতি এম ময়নুল ইসলাম,তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান প্রমুখ।

উল্লেখ্য, উত্তরণের আয়োজনে এবং ইউ,এন,ডি,পি এর আর্থিক সহযোগিতায় বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জলাবদ্ধ জনগোষ্ঠীর অভিযোজনের জন্য সংস্থার উপকারভোগি ১১০ পরিবারের মাঝে ক্ষুদ্র ব্যবসার জন্য পরিবার প্রতি ১৩ হাজার  টাকা প্রদান করা হয়। এছাড়া মিজরিওর এর সহযোগিতায় ১০ হত-দরিদ্র ব্যক্তিকে রিক্সা ভ্যান বিতরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি