তালায় একতা বিউটি পার্লারের উদ্বোধন


281 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় একতা বিউটি পার্লারের উদ্বোধন
আগস্ট ১, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির দরিদ্র দুইটি পরিবারে দুটি মেয়ের পরিচালনায় তালায় একতা বিউটি পার্লারের কার্য্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে তালা ডাকবাংলা মোড় এলাকার ইসমাইল বিপনী বিতান মার্কেটে বিউটি পার্লারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
বেসরকারি সংস্থা দলিত’র টিপসি প্রকল্পের সহযোগীতায় বিউটি পার্লার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, দলিত এর প্রকল্প ব্যবস্থাপক তারিকুল ইসলাম, হিসাব রক্ষক কৃষ্ণপদ দাস, সিডিও জেসমিন আরা ও ইকবল জামিন সহ উপকারভোগী সদস্য রতœা দাশ এবং অনামিকা দাশ।
এবিষয়ে দলিত এর প্রকল্প ব্যবস্থাপক তারিকুল ইসলাম বলেন, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির মেয়েদের শিক্ষা ও আর্থিক ভাবে এগিয়ে নেবার জন্য দলিত নানান ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, এই জনগোষ্ঠির মেয়েদের আর্থিক ভাবে স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য সংস্থার পক্ষ থেকে বিউটি পার্লারের প্রশিক্ষন দেয়ানো হয়। এই প্রশিক্ষনার্থীদের মধ্যে রতœা ও অনামিকা প্রশিক্ষন শেষ করে যৌথ ভাবে একতা বিউটি পার্লার এর ব্যবসা শুরু করেছে। এখান থেকে শুধুমাত্র মহিলাদের সহজ ভাবে সেবা দেয়া হবে বলেও তিনি জানান।

#