তালায় কপোতাক্ষ নদে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্র কুন্তুর রায়ের লাশ উদ্ধার


384 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় কপোতাক্ষ নদে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্র কুন্তুর রায়ের লাশ উদ্ধার
অক্টোবর ২৩, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি,এম জুলফিকর রায়হান, তালা প্রতিনিধি :
প্রায় ৮ ঘন্টা খোঁজাখুজির পর অবশেষে সাতক্ষীরার তালার কপোতাক্ষ নদীতে প্রতিমা বিজর্সন দিতে গিয়ে নিখোঁজ কুন্তুর রায়ের লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার দিবাগত রাত  ১ টার দিকে কপোতাক্ষ নদের কানাইদিয়া-ঘোষনগর খেয়াঘাট এলাকা থেকে ডুবুরী দল তার লাশ উদ্ধার করেছে। ওই রাতেই স্থানীয় এমপি অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লহ, খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রনব ঘোষ বাবলু ও জালালপুর ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটুর উপস্থিতিতে লাশের সুরতহালের পর স্কুল ছাত্র কুন্তুর রায়ের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

শনিবার মরাদেহ সৎকার করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। এদিকে, কুন্তুর রায়ের নিখোঁজ হওয়ার ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ৮ টার দিকে তালায় কপোতাক্ষ নদে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে কুন্তুর রায় (১১) নামের পঞ্চম শ্রেণী পড়–য়া এক স্কুল ছাত্র নিখোঁজ হয়। ঘটনাটি ঘটে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ঘোষনগর খেয়াঘাট এলাকায়। অনেক খোঁজাখুজির পর তার কোন সন্ধান না পাওয়ায় ওই রাতেই খুলনা থেকে ৬ সদস্যের ডুবুরীদল এনে কপোতাক্ষ নদ থেকে ছেলেটির লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ কুন্তুর রায় তালার কানাইদিয়া গ্রামের মিহীর রায়ের ছেলে। সে তালার রতখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। দুই ভাই-এর মধ্যে কুন্তুর রায় সবার ছোট।
images
সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, কুন্তুর রায় তার পরিবারের সদস্যদের সাথে কপোতাক্ষ নদে  প্রতিমা বিসর্জন দেয়ার জন্য ঘোষনগর খেয়াঘাটে আসে। রাত ৮ টার দিকে ঘোষনগর পুর্জামন্ডপের প্রতিমা বিসর্জন দেয়ার সময় কপোতাক্ষ নদীতে সে পড়ে নিখোঁজ হয়। তিনি আরও জানান, খুলনা থেকে ৬ সদস্যের একটি ডুবুরী দল খবর পেয়ে ঘটনাস্থলে এসে কুন্তুর রায়ের লাশ উদ্ধার করে।

তালা থানার ওসি রেজাউল ইসলাম রেজা ঘটনা নিশ্চিত করে ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে
জানান, নিখোঁজ হওয়ার প্রায় ৮ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে ডুবুরী দলের সদস্যরা। ওই রাতেই লাশের সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার লাশের সৎকার করা হবে ।