তালায় করোনা ভাইরাস’র বর্তমান পরিস্থিতি বিষয়ে সাংবাদিকের সাথে প্রশাসনের মতবিনিময়


220 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় করোনা ভাইরাস’র বর্তমান পরিস্থিতি বিষয়ে সাংবাদিকের সাথে প্রশাসনের মতবিনিময়
জুলাই ১১, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালায় করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধ, বর্তমান পরিস্থিতি এবং চলমান লকডাউন নিশ্চিত করা বিষয়ে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে, রোববার (১১ জুলাই) বিকাল ৪টায় উপজেলা পরিষদ হলরুমে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসান। বিষয় ভিত্তিক বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস.এম. তারেক সুলতান।
সভায়, সিনিয়র সাংবাদিক এস.এম. নজরুল ইসলাম, তালা রিপোর্টার্স ক্লাব’র সভাপতি মীর জাকির হোসেন, সহ-সভাপতি ইন্দ্রজিৎ দাশ বাপী, নারায়ন মজুমদার, তালা সদর প্রেসক্লাব সভাপতি আব্দুল জব্বার, সিনিয়র সাংবাদিক এস.এমস. জাহাঙ্গীর হাসান, জলিল আহমেদ, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, সাংবাদিক আকবর হোসেন, শাহিনুর রহমান, বাবলুর রহমান, এম.এ. মান্নান, মিজানুর রহমান, হাসান আলী বাচ্চু, পার্থ মন্ডল, আবজাল হোসেন ও অর্জুন বিশ্বাস প্রমুখ বক্তৃতা করেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসান এবং সহকারী কমিশনার (ভূমি) এস.এম. তারেক সুলতান যৌথ ভাবে তালা উপজেলা প্রশাসনকে দূর্নীতি মুক্ত করে জনগনের সেবা প্রদান নিশ্চিত করার ঘোষনা দিয়ে বলেন, তালা উপজেলাকে মডেল উপজেলায় পরিনত করতে প্রশাসন কাজ করে যাচ্ছে। এজন্য সাংবাদিক সহ সংশ্লিষ্ট সকল শ্রেণি-পেশার নেতৃবৃন্দের সহযোগীতা প্রয়োজন।
সভায়- আসন্ন পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে নিরাপদ গরুর হাট স্থাপন, করোনা উপলক্ষ্যে দেয়া ত্রান সুষম বিতরন এবং স্বচ্ছভাবে উপকারভোগীদের তালিকা প্রণয়ন করার উপর আলোচনা হয়। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধ এবং অসহায় শ্রমিক, ক্ষুদ্র ব্যবসায়ী এবং সাধারন মানুষদের মাঝে সরকারি সহযোগীতা বিতরনে একাধিক প্রস্তাব পূর্বক সিদ্ধান্ত নেয়া হয়।
এসময় তালা ও পাটকেলঘাটা অঞ্চল থেকে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা সহ উপজেলা নির্বাহী অফিসারে দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোর্শেদ ও হিসাব সহকারী মো. মনিরুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

#