তালায় করোনা ভাইরাস সচেতনতা সৃষ্টিতে সভা অনুষ্ঠিত


139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় করোনা ভাইরাস সচেতনতা সৃষ্টিতে সভা অনুষ্ঠিত
জানুয়ারি ২৪, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি
তালায় কোভিড-১৯ সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি ও ক্ষতিগ্রস্থদের সহায়তা বিষয়ে পরামর্শমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। নাগরিক উদ্যোগ’র আয়োজনে এবং উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার বাস্তবায়নে রোববার সকালে তালা উপজেলা পপরিষদ হলরুমে সভা অনুষ্ঠিত হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসান’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ-আল-আমিন সোহান, নাগরিক উদ্যোগ প্রতিনিধি বকুল হোসেন, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জয়ন্তী রানী দাস। এছাড়া অন্যান্যের মধ্যে শিক্ষখ পলাশ কুমার দাশ, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী কমিটির সভাপতি স্বরশতী দাস, সংস্থার উপদেষ্টা দিলিপ দাস, কর্মকর্তা বাহারুল ইসলাম, জুয়েল সরকার ও সদয় দাশ সহ বিভিন্ন এলাকার ৭০ জন নারী প্রতিনিধি উপস্থিত ছিলেন। সভা শেষে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক র‌্যালী অনুষ্ঠিত হয় এবং করোনা প্রাদূর্ভাব প্রতিরোধে স্বাস্থ্য সমগ্রি বিতরন করা হয়।

#

তালায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে উত্তরণের ত্রাণ সহায়তা প্রদান
তালা প্রতিনিধি
করোনা ভাইরাস মোকাবেলায় তালায় প্রান্তিক জনগোষ্ঠীর জন্য প্রাকেজ ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। রোববার (২৪ জানুয়ারী) সকালে তালা উপজেলা পরিষদ চত্বরে বে-সরকারী সংস্থা ‘উত্তরণ’ এর উদ্যোগে এবং ইউনাইটেড ওয়ে ও লিনডে কোম্পানীর সহযোগিতায় সদর ইউনিয়নের বিধবা, স্বামী পরিত্যক্তা সহ অসহায় পরিবারের মাঝে উক্ত ত্রাণ বিতরণ করা হয়।
তালা উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন। উত্তরণ’র প্রশাসনিক কর্মকর্তা মো. আজাহারুল ইসলাম, সাংবাদিক গাজী জাহিদুর রহমান, উত্তরণের মো. সাজ্জাদ হোসেন, ফাওজুল কবীরসহ সংস্থার স্টাফরা এসময় উপস্থিত ছিলেন।
ত্রাণ হিসেবে উপকারভোগীদের মাঝে প্রতিটি প্যাকেজে ২০ কেজি চাল, ৫ কেজি মসুর ডাল, ৩ লিটার সয়াবিন তেল, ২ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি ডিটারজেন্ট পাউডার, ৩ পিস সাবান, ২ প্যাকেট স্যানিটারী ন্যাপকিন, ১০ টি সার্জিক্যাল মাস্ক, ১০ টি কাপড়ের মাস্ক ও ২০ লিটারের একটি ঢাকনাসহ বালতি প্রদান করা হয়।