তালায় কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
আগস্ট ১৭, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান,তালা  :
বাংলাদেশ কিন্ডার গার্টেন ঐক্য পরিষদ তালা উপজেলা শাখার আয়োজনে, সন্ত্রাস ও জঙ্গিবাদের অপতৎপরতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে তালা উপশহরের তিনরাস্তা মোড়ে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন, তালা আল আমীন একাডেমির শিক্ষক ও বাংলাদেশ কিন্ডার গার্টেন ঐক্য পরিষদের তালা উপজেলা সাধারন সম্পাদক মো. নূর ইসলাম। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. অহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সপেক্টর মো. ইমান উদ্দীন।

এসময় অন্যান্যের মধ্যে ওয়ার্কাস পার্টি নেতা হিরন্ময় মন্ডল, সাংবাদিক বি.এম. জুলফিকার রায়হান, কিন্ডার গার্টেন শিক্ষক মো. শিমুল বিল্লাল, কামরুজ্জামান, নারান চন্দ্র পাল, আজিজুল ইসলাম, সাইফুল ইসলাম, হাফিজুর রহমান ও মাহবুবুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। মানববন্ধনে উপজেলার ৮জন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, অংশগ্রহনকারী ১০টি কিন্ডার গার্টেন স্কুল ও ৫শতাধিক শিশু শিক্ষার্থী অংশগ্রহন করেন।