তালায় গাঁজা গাছসহ ছেলে আটক : মা পলাতক


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় গাঁজা গাছসহ ছেলে আটক : মা পলাতক
জুলাই ২৫, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রিয়াজ হোসেন তালুকদার (২০) নামের এক যুবককে গাঁজা গাছসহ আটক করেছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকালে উপজেলার হাজরাকাটী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হাজরাকাটী গ্রামের মো. নাসির উদ্দীন তালুকদারের ছেলে।

তালা থানার এসআই মো. কামাল হোসেনের নেতৃত্বে এএসআই ফজলুল করিম ও এএসআই মো. শহিদসহ একদল ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেন। এ সময় রিয়াজের মা মাদক ব্যবসায়ী মিনারা খাতুন কৌশলে পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, রিয়াজ হোসেন ও তার মা মিনারা খাতুন দীর্ঘদিন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। তারা বাড়িতে গাঁজা গাছ লাগানোসহ মদ, গাঁজা, ফেনসিডিলের ব্যবসা করে আসছে দীর্ঘদিন। রিয়াজ হোসেনের মা মিনারা খাতুন উক্ত মাদক বেচাকেনা করে থাকে। মনিরা খাতুনের বিরুদ্ধে বহু বিবাহের পাশাপাশি একাধিক মাদক সেবীর সাথে সখ্যতা রয়েছে। স্থানীয় প্রভাবশালীদের সাথেও রয়েছে তার সুসম্পর্ক। যে কারনে ধর্ষন মামলা সহ নানান মামলা ও হামলার হুমকির মূখে এলাকার কেউ তাদের মাদক ব্যবসায় বাঁধা দেবার সাহস পায়না।

তালা থানার এস.আই কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে রিয়াজ হোসেনকে আটক করে। এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক বাড়ির পাশে লাগানো ৬ফুট লম্বা একটি গাঁজা গাছ উদ্ধার করা হয়। তবে রিয়াজের মা আলোচিত মাদক ব্যবসায়ী মিনারা খাতুন এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, এব্যপারে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

#