তালায় চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু’র পূজা মন্ডপ পরিদর্শন


500 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু’র পূজা মন্ডপ পরিদর্শন
অক্টোবর ২২, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগ নেতা ও খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন অব্যাহত রেখেছেন। পূজা শুরু হবার পর থেকে অদ্যবদী তিনি উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে পূজা মন্ডপ পরিদর্শন করছেন। পরিদর্শনকালে তিনি পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ ছাড়াও এলাকার মানুষের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করছেন।

তালা উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সধারন সম্পাদক প্রণব ঘোষ ববলু সুষ্ঠভাবে পূজা সম্পন্ন করার জন্য পূজা উদ্যাপন কমিটিকে সার্বিক সহযোগীতা করছেন। বৃহস্পতিবার তিনি দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে মটর শোভাযাত্রাসহ উপজেলার ১২টি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দীন বিশ্বাস, সরদার ইমান আলী,৪+ সিরাজুল ইসলাম মোড়ল, লিপু, উপজেলা যুবলীগের আহবায়ক সরদার জাকির হোসেন, যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোড়, ছাত্রলীগ সভাপতি সরদার মশিয়র রহমান, সধারন সম্পাদক শহিদুল ইসলাম, শ্রমিকলীগ সাধারন সম্পাদক সেলিম হোসেন, যুবলীগ নেতা মিজানুর হমান গোলদার, সিরাজুল ইসলাম, জাহিদ বিশ্বাসসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, আ.লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন।