তালায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মটরসাইকেল চালক আহত : গ্রেফতার-২


116 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মটরসাইকেল চালক আহত : গ্রেফতার-২
সেপ্টেম্বর ১৬, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম জুলফিকার রায়হান ::
তালায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে লব মন্ডল (২৭) নামে এক ভাড়ায় চালিত মটোরসাইকেল ড্রাইভার আহত হয়েছেন। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের উত্তম ম-লের পুত্র। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসের মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।
তালা থানার এসআই রাজীব সরদার জানান, ভাড়ায় চালিত মটোরসাইকেলে দুই জন যাত্রী নিয়ে পাইকগাছা থেকে চুকনগর যাওয়ার পথে তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসের মোড় নামক স্থানে পৌছলে চালকের বুকে ছুরি মারে যাত্রীবেশি ছিনতাইকারীরা। এসময় তার চিৎকারে পাশে থাকা তালা থানা পুলিশের টহল টিম সেখানে পৌছে ধাওয়া করে ছিনতাইকারীদের আটক করে।
আটককৃতরা হলেন, পাইকগাছা উপজেলার জলিল গাইনের পুত্র সজীব গাইন (২১) ও মিজানুর রহমান গাজীর পুত্র সজীব মিলন (১৯)। এঘটনায় আহত মটোরসাইকেল ড্রাইভার লব মন্ডল কে গুরুতর
অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. সবুজ বিশ্বাস জানান, লব মন্ডলের বুকে দু’ জায়গায় ছুরীকঘাত করা হয়েছে। তবে বর্তমান তিনি সুস্থ্য ও স্বাভাবিক রয়েছে। তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনা ঘটার সাথে সাথে তালা থানা পুলিশের চৌকস একটি টিম অভিযান চালিয়ে দু’ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। যথাযথ অইন অনুসরন করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

#