তালায় জলাতঙ্ক রোগে আ’লীগ নেতার মৃত্যু


288 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জলাতঙ্ক রোগে আ’লীগ নেতার মৃত্যু
মার্চ ১৩, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে তালার খলিলনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক মোড়ল এর মৃত্যু হয়েছে। ৩মাস আগে বণ্য প্রাণির কামড়ের শিকার হন তিনি। কিন্তু ঘটনার অবহেলা করে চিকিৎসা গ্রহন না করায় অবশেষে তার আকষ্মিক মৃত্যু হলো। খালেক মোড়ল উপজেলার খলিলনগর গ্রামের পাচু মোড়লের ছেলে।
জানা গেছে, প্রায় তিন মাস আগে বণ্যপ্রাণীর কামড়ের শিকার হয় আওয়ামীলীগ নেতা খালেক মোড়ল। কিন্তু অবহেলা করে কোনও চিকিৎসা গ্রহন না করায় বুধবার সন্ধ্যায় তিনি অস্বাভাবিক আচরণ করতে থাকেন। এসময় তিনি পানি পান করতে না পারলে বাড়ির লোকজন তাকে তালা হাসপাতালে ভর্তি করে। এখানে জলাতঙ্ক রোগ নিশ্চিত হবার পর তাকে চিকিৎসা দেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বৃহস্পতিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার চরম অবনতী হলে বৃহস্পতিবার সন্ধ্যায় আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
খলিলনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু জানান, আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক মোড়ল এর মৃত্যুর সংবাদ পেয়ে স্থানীয় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, তালা উপজেলা আওয়ামীলীগৎর সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান সহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বাড়িতে যান এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।
শুক্রবার জানাযা নামাজ শেষে আব্দুল খালেক মোড়লকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

#