তালায় জাতীয় পার্টির যৌথসভা


465 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জাতীয় পার্টির যৌথসভা
অক্টোবর ২৭, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

*তালাকে পৌরসভা, পাটকেলঘাটাকে উপজেলা ও সাতক্ষীরায় বিজ্ঞানও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রতিশ্রুতি দিদার বখতের

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার তালায় জাতীয় পার্টির যৌথসভায় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী সাবেক তথ্য ও প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখ্ত বলেছেন, তাকে লাঙ্গল প্রতিকে নির্বাচিত করলে তালা সদরে পৌরসভা, পাটকেলঘাটা থানাকে উপজেলা উন্নতিকরণ করা হবে। যুবকদের ক্রীড়াঙ্গনে সম্পৃক্ত করতে তালা-কলারোয়ায় ষ্টেডিয়াম তৈরী, সাতক্ষীরায় বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন, বেকারত্ব দূরীকরণে সাতক্ষীরা টেক্সটাইল মিলটি চালুসহ জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিতকল্পে কাজ করা হবে।
জাতীয় পার্টির সাতক্ষীরা জেলা সহ-সভাপতি, তালা উপজেলা সভাপতি সাংবাদিক এস,এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত তালা উপজেলা জাতীয় পার্টির কর্মী সভায় এসব কথা বলেন সাবেক এই মন্ত্রী।
এ সময় আরও বক্তব্য রাখেন তালা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস,এম আলাউদ্দীন, জাপা নেতা এ্যাড. জিল্লুর রহমান, অধ্যাপক আমজাদ হোসেন, যুগ্ম-সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, মীর কাইয়ুম ইসলাম ডাবলু, এস.এস জাহাঙ্গীর হাসান, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান, যুব সংহতির সভাপতি সরদার কবির আহমেদ, সাধারণ সম্পাদক শেখ আমিনুর রহমান, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এ্যাড. কবির আহমেদ, সাধারন সম্পাদক প্রভাষক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বি,এম বাবলুর রহমান, ছাত্র সমাজের উপজেলা সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক ইউনুস আলী সরদার, সাংগঠনিক সম্পাদক এস,এম হাসান আলী বাচ্চু প্রমুখ।
সভায় প্রধান অতিথি সাবেক মন্ত্রী জাপা চেয়ারম্যানের তথ্য বিষয়ক উপদেষ্টা সৈয়দ দিদার বখত আরো বলেন, তিনি মন্ত্রী থাকাকালে দক্ষিনপশ্চিমাঞ্চলে নজিরবিহীন উন্নয়ন হয়েছে। এ সময় তিনি তার সময়কালের উন্নয়নের চিত্র তুলে ধরে সকলকে লাঙ্গল প্রতিকে ভোট দেওয়ার আহব্বান জানান।
##