তালায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন


143 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন
জুলাই ১৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

যথায়ত ভাবে জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ পালন উপলক্ষ্যে তালায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তালঅ উপজেলা জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ উদযাপন কমিটির আয়োজনে এবং উপজেলা মৎস্য অফিসারে বাস্তবায়নে বুধবার সকালে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান’র অফিস কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নির্মল কুমার ঘোষ’র সভাপতিত্বে সংবাদ সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য ও তালা রিপোর্টার্স ক্লাব’র সভাপতি মীর জাকির হোসেন।
সংবাদ সম্মেলনে মৎস্য সপ্তাহ’র সার্বিক কর্মসূচী এবং গুরুত্ব উপস্থাপন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। এসময় তিনি বলেন, মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতিÑ প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে ১৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ পালিত হবে। এই সময়ের মধ্যে মৎস্য সম্পদ উন্নয়ন সংশ্লিষ্ট সংবাদ সম্মেলন, মাইকিং করে সহ নানান ভাবে প্রচারনা, র‌্যালী, পোনা অবমুক্তকরন, হাট-বাজারে প্রামান্য চিত্র প্রদর্শন, ফরমালীন বিরোধি অভিযান, মৎস্য আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, বিভিন্ন স্কুল ও কলেজে আলোচনা সহ বিতর্ক প্রতিযোগীতা এবং শেষে উপজেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরন করা হবে।

#