তালায় জাতীয় শ্রমিকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জাতীয় শ্রমিকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
অক্টোবর ১১, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
তালা উপজেলা জাতীয় শ্রমিকলীগের জরুরী বর্ধিত সভা রোববার দুপুরে স্থানীয় তালা ডাকবাংলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি সূর্য্যকাšন্ত পাল’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

শ্রমিকলীগ নেতা কোহিনুর ইসলাম এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে তেঁতুলিয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মৎস্যজীবীলীগ’র যুগ্ম আহবায়ক সৈয়দ মিজান, আ.লীগ নেতা শাহিনুর রহমান খাঁ, পাটকেলঘাটা থানা শ্রমিকলীগ’র সাধারন সম্পাদক বাবলুর রহমান, তালা থানা শ্রমিকলীগ নেতা মনা দেবনাধ, নন্দলাল ঘোষ, আব্দুল্লাহ সরদার, গোলাম মোস্তফা, রবীন্দ্রনাথ ঘোষ, আব্দুর রাজ্জাক, আমিনুর রহমান, পলাশ গাজী, মুনছুর আলী শেখ, মো. সালাউদ্দীন, জুলফিকার হোসেন, ইউনিয়ন শ্রমিকলীগ নেতা হারুন-অর-রশিদ, রেজাউল ইসলাম, জিয়ারুল ইসলাম, তবিবুর রহমান কালু, তুরফান আলী বিশ্বাস, জালাল উদ্দীন ও সুকুমার দাশ প্রমুখ বক্তৃতা করেন।

সভায় সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উৎসবমূখর পরিবেশে পালন করার জন্য একাধিক উপকমিটি গঠন করা হয়। এছাড়া চলমান আভ্যন্তরীন বিরোধ নিস্পত্তি করে অচিরেই ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ড বৃদ্ধি করতেÑ সংগঠনের সভাপতি ও সম্পাদককে সভার নেতৃবৃন্দ নির্দেশ প্রদান করেন।