তালায় জাপার উদ্যোগে উপজেলা দিবস পালিত


395 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জাপার উদ্যোগে উপজেলা দিবস পালিত
অক্টোবর ২৩, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

মঙ্গলবার বিকালে স্থানীয় তালা ডাকবাংলা চত্বরে উপজেলা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। তালা উপজেলা জাতীয় পার্টির আয়োজনে, দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা উপজেলা জাপা’র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা জাপা সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম. নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা জাপা’র যুগ্ম সাধারন সম্পাদক শেখ সিরাজুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাপা নেতা অ্যাড. জিল্লুর রহমান, মাষ্টার আজিজুর রহমান, মীর কাইয়ুম ইসলাম ডাবলু, জলিল আহম্মেদ, আলহাজ্ব এস.এম. আলম, ডা. আব্দুর রহমান, উপজেলা যুব সংহতির সাধারন সম্পাদক মো. আমিনুর রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রসমাজের সাধারন সম্পাদক আকরামুল ইসলাম, সহ-সভাপতি জুলফিকার রায়হান ও ছাত্রসমাজ নেতা হাসান আলী বাচ্চু প্রমুখ।

সভায় প্রাদেশিক সরকার ব্যবস্থার প্রচলন ও পূর্নাঙ্গ উপজেলা পরিষদ গঠন সহ সম্প্রতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদ কর্তৃক উত্থাপিত ১৮দফা দাবী বাস্তবায়নের জন্য জোর দাবী জানানো হয়।

এছাড়া আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী, সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত্কে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়। এসময় উপজেলা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় থেকে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

##